Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
MS Dhoni

ধোনি কি অবসর নিচ্ছেন? চলতি আইপিএল থেকে বিদায়ের পরে জানিয়ে দিল চেন্নাই

চলতি আইপিএল থেকে বিদায়ের পরে কি এ বার অবসর নিতে চলেছেন মহেন্দ্র সিংহ ধোনি? তাঁর অবসর নিয়ে কী জানাল চেন্নাই সুপার কিংস?

cricket

মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২৪ ১২:৫৭
Share: Save:

সমর্থকদের কথা দিয়েছিলেন, চেন্নাইয়ের মাঠে খেলে আইপিএল থেকে অবসর নেবেন। কিন্তু চলতি বছর প্লে-অফে উঠতে পারেনি চেন্নাই সুপার কিংস। তা হলে এ বারই কি অবসর নেবেন ধোনি? তাঁর অবসর নিয়ে কী জানাল চেন্নাই সুপার কিংস?

বেঙ্গালুরুর কাছে হেরে আইপিএল থেকে বিদায়ের পর হতাশ হয়ে পড়েছিলেন ধোনি। সবার আগে বেঙ্গালুরু ছেড়ে রাঁচীতে চলে যান তিনি। চেন্নাই সুপার কিংসের এক কর্তা জানিয়েছেন, অবসরের সিদ্ধান্তের আগে ধোনি কয়েক মাস অপেক্ষা করতে চাইছেন।

সংবাদমাধ্যমে ওই কর্তা বলেন, “ধোনি চেন্নাইয়ের কাউকে বলেনি যে ও অবসর নিতে চলেছে। ও ম্যানেজমেন্টকে বলেছে, কয়েক মাস সময় নিতে চায়। তার পরে ও অবসর নিয়ে সিদ্ধান্ত নেবে।”

এই বিষয়ে কোনও তাড়াহুড়ো করতে চাইছে না চেন্নাই। পুরো সিদ্ধান্ত ধোনির উপরেই ছেড়ে দিয়েছে তারা। ওই কর্তা বলেন, “আমরা ধোনির উপরেই সবটা ছেড়ে দিচ্ছি। ওর মাথায় কী চলছে সেটা ও সবচেয়ে ভাল জানে। দেখা যাক কী হয়।” সামনের বার আইপিএলের বড় নিলাম। তার আগেই হয়তো ম্যানেজমেন্টকে নিজের সিদ্ধান্ত জানাবেন ধোনি।

গত বছর থেকে চোট সমস্যায় ফেলেছে ধোনিকে। এ বারের আইপিএলের আগে হাঁটুতে অস্ত্রোপচার করিয়েছেন তিনি। এখনও মাঝে মাঝে সমস্যা হচ্ছে। ফলে ব্যাট করতে অনেক পরে নামছেন। কম বল খেলার চেষ্টা করছেন। ম্যাচের আগে-পরে হাঁটুতে আইসপ্যাক বেঁধে হাঁটতে দেখা যাচ্ছে ধোনিকে। তাই অবসর নিয়ে তাড়াহুড়ো করতে চাইছেন না তিনি। সব কিছু ভেবে তার পরে সিদ্ধান্ত নিতে চাইছেন চেন্নাইকে পাঁচ বার ট্রফি জেতানো অধিনায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni IPL 2024 CSK retirement
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE