Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Mohun Bagan Super Giant

কলকাতা ফুটবল লিগে কালীঘাটের বিরুদ্ধে আটকে গেল মোহনবাগান, নতুন জার্সিতে প্রকাশ্যে কামিংসেরা

মোহনবাগানের সুহেল পেনাল্টি থেকে গোল করেন। তার আগে কালীঘাটের হয়ে করণ চাঁদ মুর্মু একটি গোল করেন। সেটিও পেনাল্টি থেকেই। পর পর তিনটি ম্যাচ জিতে আত্মবিশ্বাস তুঙ্গে ছিল মোহনবাগানের।

Mohun Bagan

কালীঘাটের বিরুদ্ধে খেলতে নামা মোহনবাগানের প্রথম একাদশ। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৩ ১৯:৩১
Share: Save:

কালীঘাট মিলন সঙ্ঘের বিরুদ্ধে ১-১ গোলে ড্র করল মোহনবাগান সুপার জায়ান্ট। ঘরের মাঠে জিততে পারল না সবুজ-মেরুন। প্রথমে গোল খেয়ে পিছিয়ে পড়েছিল তারা। পরে যদিও সমতা ফেরায়। এই ম্যাচের মাঝেই জেসন কামিংস এবং অন্য নতুন ফুটবলারদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয়।

মোহনবাগানের সুহেল পেনাল্টি থেকে গোল করেন। তার আগে কালীঘাটের হয়ে করণ চাঁদ মুর্মু একটি গোল করেন। সেটিও পেনাল্টি থেকেই। পর পর তিনটি ম্যাচ জিতে আত্মবিশ্বাস তুঙ্গে ছিল মোহনবাগানের। কিন্তু কালীঘাটের বিপক্ষে আটকে গেল তারা। এক পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হল তাদের। মোহনবাগান এই লিগে অনূর্ধ্ব-২৩ দল নিয়ে খেলছে। সেই ফুটবলারেরা মরিয়া লড়াই করেও জিততে পারলেন না। শেষ মুহূর্তে একটি গোল অফসাইডের কারণে বাতিল হয়। সেটা না হলে জিততে পারত মোহনবাগান।

এই ম্যাচের মাঝেই মোহনবাগান সুপার জায়ান্ট তাদের নতুন ফুটবলারদের মাঠে নিয়ে আসে। কামিংস, অনিরুদ্ধ থাপারা মাঠে আসেন নতুন জার্সি পরে। মঙ্গলবার সেই জার্সি প্রকাশ করেন সঞ্জীব গোয়েঙ্কা। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কামিংস এবং অনিরুদ্ধ। কামিংস বলেন, “প্রতি ম্যাচে গোল করতে চাই। সেটা ডার্বি হোক বা অন্য কোনও ম্যাচ। কলকাতা ডার্বিতে খেলার জন্য মুখিয়ে আছি। সমর্থকেরা অপেক্ষা করে রয়েছে, আমি গোল করে তাদের আনন্দ দিতে চাই।” অনিরুদ্ধ বলেন, “এই দলের ইতিহাস রয়েছে। ভারতের অন্যতম সেরা ক্লাব মোহনবাগান। এই দলের উন্নতি করার ইচ্ছা রয়েছে। সেই কারণেই আমি এই ক্লাবে সই করেছি। এখানে আমি দেশের এবং বিদেশের অন্যতম সেরা ফুটবলারদের সঙ্গে সাজঘর ভাগ করে নেওয়ার সুযোগ পাব। আমি মনে করি ভবিষ্যতে আরও ভাল খেলার ক্ষেত্রে এটা আমাকে সাহায্য করবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohun Bagan Super Giant CFL 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE