Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Lamine Yamal

দুষ্কৃতীদের হাতে আক্রান্ত ইউরো জয়ী ইয়ামালের বাবা, ছুরিকাঘাতে গুরুতর আহত হয়ে ভর্তি হাসপাতালে

দুষ্কৃতীদের ছুরির আঘাতে গুরুতর আহত হলেন লেমিন ইয়ামালের বাবা মুনির নাসরাউই। বুধবার রাতে মাতারো শহরে এই ঘটনা ঘটেছে। তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আপাতত তিনি বিপন্মুক্ত।

football

বাবা মুনিরের (ডান দিকে) সঙ্গে ইয়ামাল। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২৪ ১০:৩৪
Share: Save:

দুষ্কৃতীদের ছুরির আঘাতে গুরুতর আহত হলেন লেমিন ইয়ামালের বাবা মুনির নাসরাউই। বুধবার রাতে মাতারো শহরে এই ঘটনা ঘটেছে। স্পেনীয় সংবাদমাধ্যমের খবর, স্থানীয় কয়েক জনের সঙ্গে কোনও কারণে বাদানুবাদ হয় মুনিরের। তার পরেই তিন বার ছুরি চালানো হয় তাঁর পেটে। সঙ্গে সঙ্গে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আপাতত তিনি বিপন্মুক্ত।

স্পেনের হয়ে কিছু দিন আগেই ইউরো কাপ জিতেছেন ইয়ামাল। সবচেয়ে কম বয়সে ইউরো কাপে খেলা এবং গোল করার নজির গড়েছেন তিনি। স্পেনের প্রায় প্রতিটি ম্যাচেই দর্শকাসনে ছিলেন ইয়ামালের বাবা। বুধবারও তিনি ইয়ামালের নাম লেখা বার্সেলোনার একটি জার্সি পরেছিলেন।

এক সংবাদমাধ্যমের খবর, কুকুরকে নিয়ে রাস্তায় ঘোরার সময় কিছু স্থানীয় লোকজনের সঙ্গে বাদানুবাদ হয় মুনিরের। তা থেকে ঝগড়া শুরু হয় এবং মুনিরকে একাধিক বার ছুরি দিয়ে আঘাত করা হয়। মাটিতে লুটিয়ে পড়েন মুনির। তাঁকে বাদালোনার কান রুতি হাসপাতালে ভর্তি করানো হয়। রাত ৯.১০ নাগাদ ওই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। স্পেনের পুলিশ তিন ব্যক্তিকে গ্রেফতার করেছে।

প্রত্যক্ষদর্শীরাই প্রথম পুলিশকে খবর দেন। গোটা ঘটনা ধরা পড়েছে একাধিক সিসি ক্যামেরাতেও। পুলিশ তদন্ত শুরু করেছে। কড়া শাস্তির দাবি করেছেন সমর্থকেরাও।

মুনির আদতে মরক্কোর। তিনি ন’বছর বয়সে তাঁর বাবা-মায়ের সঙ্গে স্পেনে চলে যান এবং সেখানেই রোসাফোন্ডা এলাকায় বড় হন। ইয়ামালের জন্মও সেখানেই। তিনি গোলের পর একটি বিশেষ ধরনের উচ্ছ্বাস করে জন্মস্থানকে সম্মানও জানান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lamine Yamal barcelona
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE