Advertisement
০২ জুলাই ২০২৪
UEFA Euro 2024

মোবাইলে ভিডিয়ো করতেই বুঁদ! বাইক দুর্ঘটনায় ইউরোই শেষ হতে বসেছিল ইংরেজ ফুটবলারের

ইলেকট্রিক বাইক চালিয়ে সফর করতে বেরিয়েছিলেন সতীর্থদের সঙ্গে। একটি ভিডিয়ো করতে গিয়ে দুর্ঘটনায় আহত হলেন ইংরেজ ফুটবলার অ্যান্টনি গর্ডন।

football

ইংল্যান্ডের গর্ডন। থুতনি, নাক, তালুতে স্পষ্ট আঘাতের চিহ্ন। ছবি: রয়টার্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২৪ ২১:৩০
Share: Save:

ইলেকট্রিক বাইক চালিয়ে সফর করতে বেরিয়েছিলেন সতীর্থদের সঙ্গে। নীচের দিকে নামার সময় একটি ভিডিয়ো করতে চেয়েছিলেন। সেটাই হয়ে গেল কাল। ইউরোর শিবিরের মাঝে দুর্ঘটনায় আহত হলেন ইংরেজ ফুটবলার অ্যান্টনি গর্ডন। সুস্থ হয়ে জাতীয় শিবিরে ফিরে মোবাইলে বুঁদ হয়ে থাকাকেই দুষলেন তিনি।

স্লোভেনিয়ার বিরুদ্ধে গ্রুপের শেষ ম্যাচের পরে দুর্ঘটনা ঘটে। সেই দুর্ঘটনার জেরে গর্ডনের থুতনি কেটে গিয়েছে, নাকে ছড়ে গিয়েছে, কব্জি কেটে গিয়েছে। শরীরের আরও বিভিন্ন জায়গায় লেগে গিয়েছে। তাঁকে দেখে মনে হয়েছে রাস্তায় কারও সঙ্গে মারপিট করে এসেছেন। তবে বড় দুর্ঘটনা হয়ে ইউরো কাপ থেকে ছিটকে যাওয়ার মতো পরিস্থিতি তৈরি হয়নি।

পরে গর্ডন বলেছেন, “দারুণ একটি দিন ছিল। নীচের দিকে নামছিলাম। ভাবছিলাম পরিবারের জন্য দ্রুত একটা ভিডিয়ো করে ফেললে কেমন হয়। কিছু বুঝে ওঠার আগেই মুখ থুবড়ে মাটিতে পড়ি। হ্যান্ডব্রেক চাপলেও কাজ করেনি। পুরোপুরি থামার পর ১০ ফুট দূরে গিয়ে ছিটকে পড়ি।”

গর্ডনের অবস্থা দেখে এক সাংবাদিক তাঁকে গিয়ে হেলমেট উপহার দিয়েছেন। গর্ডন তা দেখে হেসে বলেছেন, “মূল কথা হল, ইদানীং আমরা মোবাইলের প্রতি বড্ড বেশি সময় ব্যয় করছি। ফোনের দিকে নজর দেওয়ার থেকে ভাল মুহূর্ত কাটানো দরকার।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

UEFA Euro 2024 England Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE