Advertisement
০৬ জুলাই ২০২৪
East Bengal

তিন বছর পর ইস্টবেঙ্গলে ফিরলেন দেবজিৎ, দু’বছরের জন্য সই লাল-হলুদে

আবার ইস্টবেঙ্গলে ফিরলেন দেবজিৎ মজুমদার। ২০২১ সালে লাল-হলুদ ছাড়ার পর আবার ইস্টবেঙ্গলের জার্সি পরবেন তিনি। এই নিয়ে তৃতীয় বার ইস্টবেঙ্গলে খেলতে চলেছেন তিনি।

football

দেবজিৎ মজুমদার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৪ ২৩:০৩
Share: Save:

আবার ইস্টবেঙ্গলে ফিরলেন দেবজিৎ মজুমদার। ২০২১ সালে লাল-হলুদ ছাড়ার পর আবার ইস্টবেঙ্গলের জার্সি গায়ে পরবেন তিনি। এই নিয়ে তৃতীয় বার ইস্টবেঙ্গলে খেলতে চলেছেন তিনি। তবে প্রথম একাদশে সুযোগ পাওয়া নিয়ে জল্পনা রয়েছে।

দু’বছরের জন্য ইস্টবেঙ্গলে সই করেছেন দেবজিৎ। থাকছেন ২০২৫-২০২৬ পর্যন্ত। এর আগে ২০১১-১২ এবং ২০২০-২১ মরসুমে ইস্টবেঙ্গলে খেলেছেন। তবে ইস্টবেঙ্গল ছাড়েনি প্রভসুখন গিলকে। তিনিই প্রথম পছন্দের গোলকিপার। সে ক্ষেত্রে দেবজিতের রিজ়ার্ভে থাকার সম্ভাবনাই বেশি।

গত মরসুমে চেন্নাইয়িন এফসি দলে ছিলেন দেবজিৎ। ১৯৮০ মিনিট খেলেছেন। ৫টি ক্লিনশিট রেখেছেন। গত বার আইএসএলের ইতিহাসে একটি ম্যাচে সর্বাধিক সেভের (১১) নজির গড়েছিলেন। ইস্টবেঙ্গলে সই করে বলেছেন, “মনে হচ্ছে ঘরে ফিরলাম। আমার কেরিয়ারে ইস্টবেঙ্গলই প্রথম বড় ক্লাব। কোচ কার্লেস কুয়াদ্রাত এবং ইমামি ইস্টবেঙ্গল পরিচালন সমিতিকে ধন্যবাদ জানাতে চাই।”

কোচ কুয়াদ্রাত বলেছেন, “দেবজিৎ আইএসএল এবং আই লিগে খেলা অন্যতম অভিজ্ঞ গোলকিপার। ২০১৬ সাল থেকে ওকে চিনি। তখন থেকে এখন ওর খেলায় অনেক উন্নতি হয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

East Bengal Debjit Majumder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE