Advertisement
০৮ অক্টোবর ২০২৪
Iran-Israel conflict

চ্যাম্পিয়ন্স লিগ থেকে সরিয়ে দেওয়া হয়েছে মোহনবাগানকে, একই সমস্যায় পড়বেন রোনাল্ডোরা?

২২ অক্টোবর ইরানের ক্লাব এস্টেঘলালের বিরুদ্ধে এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ রয়েছে আল নাসেরের। ইরানে গিয়ে খেলতে হবে রোনাল্ডোদের। কিন্তু সেই দেশে গিয়ে খেলতে রাজি নয় তারা। খেলতে না গেলে মোহনবাগানের মতো একই সমস্যায় পড়তে হতে পারে আল নাসেরকে।

Cristiano Ronaldo

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২৪ ১৭:১৫
Share: Save:

মোহনবাগান সুপার জায়ান্টকে এএফসি চ্যাম্পিয়ন্স লিগ ২ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। ইরানে খেলতে যায়নি তারা। সেই কারণেই প্রতিযোগিতা থেকে সরিয়ে দেওয়া হয়েছে তাঁদের। একই সমস্যায় পড়তে পারে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর দল আল নাসের।

২২ অক্টোবর ইরানের ক্লাব এস্টেঘলালের বিরুদ্ধে এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ রয়েছে আল নাসেরের। ইরানে গিয়ে খেলতে হবে রোনাল্ডোদের। কিন্তু সেই দেশে গিয়ে খেলতে রাজি নয় তারা। খেলতে না গেলে মোহনবাগানের মতো একই সমস্যায় পড়তে হতে পারে আল নাসেরকে। এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, আল নাসের আবেদন করতে পারে ওই ম্যাচটি অন্য কোনও দেশে সরিয়ে নিয়ে যাওয়ার জন্য। আল নাসেরের এক কর্তা বলেন, “পরিস্থিতির দিকে নজর রাখা হচ্ছে। কোনও নিরপেক্ষ কেন্দ্রে ম্যাচের আয়োজন করার চেষ্টা করা হচ্ছে। আমরা সরকারি ভাবে কোনও আবেদন করিনি।”

এএফসি চ্যাম্পিয়ন্স লিগ ২ প্রতিযোগিতায় মোহনবাগানের ম্যাচ ছিল ট্রাক্টর এফসি-র বিরুদ্ধে। সেই ম্যাচ খেলতে যায়নি সবুজ-মেরুন শিবির। ইরানে গিয়ে খেলতে চায়নি তারা। সেখানকার যুদ্ধ পরিস্থিতির কারণে খেলতে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিল মোহনবাগান। কিন্তু তাদের প্রতিযোগিতা থেকে সরিয়ে দেওয়া হয়েছে। আল নাসের যদি খেলতে না যায় তা হলে কি মোহনবাগানের মতো তাদেরও সরিয়ে দেওয়া হবে? আশঙ্কা উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

অন্য বিষয়গুলি:

Mohun Bagan Super Giant Cristiano Ronaldo Al Nassr
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE