Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
T20 World Cup 2024

বিশ্বকাপের ঈশ্বর দর্শন, ট্রফি নিয়ে মন্দিরে গেলেন রোহিত, সঙ্গী বোর্ড সচিব জয় শাহ

রোহিতেরা দেশে ফেরার পর থেকে মুম্বইয়ে বিসিসিআইয়ের সদর দফতরে রাখা ছিল টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি। বুধবার ট্রফি নিয়ে মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে যান রোহিত। ছিলেন বোর্ড সচিবও।

picture of Rohit Sharma

সিদ্ধিবিনায়ক মন্দিরে টি-টোয়েন্টি বিশ্বকাপ ট্রফি নিয়ে রোহিত এবং জয়। ছবি: এক্স (টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৪ ২২:২৮
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি নিয়ে সিদ্ধিবিনায়ক মন্দিরে গেলেন রোহিত শর্মা এবং ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সচিব জয় শাহ। গত ২৯ জুন দ্বিতীয় বার ২০ ওভারের বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়েছিল ভারতীয় দল।

৫৩ দিন আগে টি-টোয়েন্টি ক্রিকেটে বিশ্বচ্যাম্পিয়ন হয়েছে ভারত। রোহিতেরা দেশে ফেরার পর থেকে মুম্বইয়ে বিসিসিআইয়ের সদর দফতরে রাখা ছিল বিশ্বকাপের ট্রফি। সেই ট্রফি নিয়ে বুধবার মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে গেলেন ভারতীয় দলের অধিনায়ক রোহিত। সঙ্গে ছিলেন বোর্ড সচিবও। মূর্তির সামনে রাখা হয় ট্রফি। মন্দিরে পুজো দেন তাঁরা। প্রার্থনা করেন ভারতীয় ক্রিকেটের আরও সাফল্যের জন্য।

ফাইনালে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিলেন রোহিতেরা। দেশে ফেরার পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করেন বিশ্বজয়ী ক্রিকেটারেরা। মুম্বইয়ে হুডখোলা বাসে করে পথ পরিক্রমা করেন ক্রিকেটারেরা। পরে ওয়াংখেড়ে স্টেডিয়ামে বিশ্বজয়ী দলকে সংবর্ধিত করেছিল বিসিসিআই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohit Sharma Jay Shah BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE