Advertisement
০৩ জুলাই ২০২৪
T20 World Cup 2024

কেন বিশ্বকাপে সুযোগ পাননি রিঙ্কু, নিজেই কারণ খুঁজে বার করলেন কেকেআরের ক্রিকেটার

বিশ্বকাপের ১৫ জনের দলে সুযোগ হয়নি রিঙ্কু সিংহের। এ বারের আইপিএলে বেশি ব্যাট করার সুযোগ না পাওয়ার কারণেই তিনি দলে সুযোগ পাননি বলে মনে করা হচ্ছে। বাদ পড়ার প্রসঙ্গে আবার কথা বলেছেন রিঙ্কু।

cricket

রিঙ্কু সিংহ। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২৪ ১২:৩৬
Share: Save:

গত দেড় বছর ধরে ভারতীয় দলের হয়ে টি-টোয়েন্টি ফরম্যাটে ভাল খেলেও বিশ্বকাপের ১৫ জনের দলে সুযোগ হয়নি রিঙ্কু সিংহের। তাঁকে রিজার্ভ দলে রাখা হয়েছে। এ বারের আইপিএলে বেশি ব্যাট করার সুযোগ না পাওয়ার কারণেই তিনি দলে সুযোগ পাননি বলে মনে করা হচ্ছে। সেই প্রসঙ্গে আবার কথা বলেছেন রিঙ্কু।

তবে কেকেআরের ক্রিকেটার পুরোপুরি হতাশ নন। জানিয়েছেন, অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে কথা হয়েছে। দলের ভারসাম্য রাখতেই যে তাঁকে বাদ দিতে হয়েছে এটাও তিনি জানেন।

রিঙ্কু বলেছেন, “ভাল খেলেও সুযোগ না পেলে খারাপ লাগে ঠিকই। কিন্তু এ বার দলের ভারসাম্যের কারণে সুযোগ পাইনি। ঠিক আছে। যেটা আমার হাতে নেই সেটা নিয়ে ভাবনার কোনও মানে নেই। শুরু থেকে একটু দুঃখ পেয়েছিলাম। পরে নিজেকে ঠিক করে নিয়েছি।”

রিঙ্কুর সংযোজন, “যা হয়েছে ভালর জন্যেই হয়েছে। রোহিত ভাই বিশেষ কিছু বলেননি। স্রেফ বলেছিলেন কঠোর পরিশ্রম করার জন্যে। দু’বছর পর আর একটা বিশ্বকাপ রয়েছে। তাই বেশি চিন্তা করে লাভ নেই। এটাই আমাকে বলেছিলেন।”

বিশ্বকাপের চিন্তা রিঙ্কু অনেকটাই ভুলেছেন কেকেআরের হয়ে আইপিএল জিততে পেরে। আপাতত তাতেই মজে তিনি। বলেছেন, “অসাধারণ অনুভূতি। স্বপ্ন সত্যি হয়েছে। প্রায় সাত বছর ধরে এই দলের সঙ্গে রয়েছি। তাই প্রচণ্ড খুশি। জিজি স্যরের কৃতজ্ঞতা প্রাপ্য। অবশেষে আইপিএল হাতে তুললাম।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2024 Rinku Singh KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE