Advertisement
০৬ জুলাই ২০২৪
T20 World Cup 2024

জল্পনার অবসান, ভারতীয় দলের সঙ্গে যোগ দিলেন হার্দিক, বিশ্বকাপের প্রথম অনুশীলন বুমরাদের

তাঁকে নিয়ে জল্পনা চলছিল। অবশেষে ভারতীয় দলের সঙ্গে যোগ দিলেন হার্দিক পাণ্ড্য। দলের সঙ্গে অনুশীলনও শুরু করে দিয়েছেন। সেই ছবি দিয়েছেন সমাজমাধ্যমে। অনুশীলনে নামার ছবি দিয়েছেন সতীর্থরাও।

cricket

হার্দিক পাণ্ড্য। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২৪ ১০:৪৬
Share: Save:

আইপিএলে দল গ্রুপ পর্ব থেকে বিদায় নেওয়ার পর খুঁজেই পাওয়া যাচ্ছিল না তাঁকে। ছুটি কাটাতে চলে গিয়েছিলেন। রোহিত শর্মা, সূর্যকুমার যাদবেরা ভারত থেকে আমেরিকার উদ্দেশে রওনা দিলেও তিনি সেখানে ছিলেন না। অবশেষে ভারতীয় দলের সঙ্গে যোগ দিলেন হার্দিক পাণ্ড্য। সতীর্থদের সঙ্গে অনুশীলনও শুরু করে দিয়েছেন। সেই ছবি দিয়েছেন সমাজমাধ্যমে।

মুম্বই ইন্ডিয়ান্সের হতাশাজনক পারফরম্যান্স তো রয়েছেই। পাশাপাশি রোহিতকে সরিয়ে মুম্বইয়ের নেতা হওয়ার জন্য গোটা আইপিএলেই হার্দিক প্রবল টিটকিরির শিকার হয়েছেন। দলের খারাপ পারফরম্যান্সের কারণে প্রাক্তন ক্রিকেটারেরা তাঁর সমালোচনা করেছেন। আইপিএলে দলের অভিযান শেষ হওয়ার পরেই হার্দিক দেশ ছেড়ে ছুটিতে চলে যান। কোথায় গিয়েছিলেন, তা এখনও রহস্য। তবে অনেকের দাবি, তিনি লন্ডনে গিয়েছিলেন।

এর মধ্যেই ভেসে আসে হার্দিকের সঙ্গে স্ত্রী নাতাশার বিচ্ছেদের খবর। যদিও তা নিয়ে এখনও কেউই মুখ খোলেননি। জল্পনাও শুরু হয় হার্দিকের বিশ্বকাপে খেলা নিয়ে।

সব আশঙ্কা কাটিয়ে হার্দিক বিশ্বকাপের দলে যোগ দিয়েছেন। বাকি ক্রিকেটারদের সঙ্গে খোশমেজাজে তাঁকে অনুশীলন করতে দেখা গিয়েছে। এক্স হ্যান্ডলে চারটি ছবি পোস্ট করেছেন হার্দিক। সেখানে নিজের দু’টি ছবি রয়েছে। একটিতে শুভমন গিল, শিবম দুবেদের সঙ্গে দৌড়তে দেখা যাচ্ছে। আর একটিতে তিনি দলীয় আলোচনায় দাঁড়িয়ে।

অনুশীলনের ছবি পোস্ট করেছেন যশপ্রীত বুমরা, সূর্যকুমারও। দিন দুয়েক আগে তাঁরা আমেরিকা পৌঁছে গিয়েছিলেন। এক দিনের বিশ্রামের পর বিশ্বকাপের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে তাঁদের। তবে হার্দিক কবে দলের সঙ্গে যোগ দিয়েছেন, তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE