Advertisement
২৭ অক্টোবর ২০২৪
India Vs New Zealand

বলে-ব্যাটে রাধার লড়াই ব্যর্থ, দ্বিতীয় ম্যাচে ভারতকে হারিয়ে সিরিজ়ে সমতা ফেরাল নিউ জ়‌িল্যান্ড

প্রথম বল হাতে নিলেন চার উইকেট। পরে ব্যাট হাতে করলেন ৪৮ রান। তবু দলকে জেতাতে পারলেন না রাধা যাদব। নিউ জ়‌িল্যান্ড মহিলা দলের বিরুদ্ধে দ্বিতীয় এক দিনের ম্যাচে ৭৬ রানে হেরে গেল ভারত।

cricket

রাধার একটি ক্যাচ। যদিও রবিবার দল জিতল না। ছবি: সমাজমাধ্যম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৪ ২১:১১
Share: Save:

প্রথম বল হাতে নিলেন চার উইকেট। পরে ব্যাট হাতে করলেন ৪৮ রান। মাঝে ঝাঁপিয়ে পড়ে দু’টি ক্যাচও নিলেন। তবু দলকে জেতাতে পারলেন না রাধা যাদব। নিউ জ়‌িল্যান্ড মহিলা দলের বিরুদ্ধে দ্বিতীয় এক দিনের ম্যাচে ৭৬ রানে হেরে গেল ভারত। সিরিজ়‌ে সমতা ফেরাল তারা। মঙ্গলবার তৃতীয় ম্যাচ। যারা ম্যাচ জিতবে সিরিজ়‌ তাদেরই।

টসে জিতে ব্যাট করতে নেমে শুরুটা ভালই করে নিউ জ়িল্যান্ড। দুই ওপেনার সুজি বেটস এবং জর্জিয়া প্লিমার অনায়াসে দলকে এগিয়ে নিয়ে যেতে থাকেন। ভারতের কোনও বোলারই তাঁদের বিপদে ফেলতে পারছিলেন না। ৮৭ রানের মাথায় দীপ্তি শর্মার বলে আউট হন প্লিমার (৪১)। এর পর নিউ জ়‌িল্যান্ড দ্রুত লরেন ডাউনকে (৩) হারালেও বেটসের সঙ্গে জুটি বাঁধেন অধিনায়ক সোফি ডিভাইন।

বেটস (৫৮) অর্ধশতরান করে আউট হওয়ার পর ব্রুক হ্যালিডেও (৮) বেশি ক্ষণ টিকতে পারেননি। ডিভাইনের সঙ্গে দলকে এগিয়ে নিয়ে যান ম্যাডি গ্রিন (৪২)। ডিভাইন (৭৯) প্রায় শেষ পর্যন্ত খেলেন। ৫০ ওভারে ৯ উইকেটে ২৫৯ তোলে ইংল্যান্ড।

জবাবে প্রথম ওভারেই স্মৃতি মন্ধানাকে (০) হারায় ভারত। আবার অফস্টাম্পের বাইরের বলে খোঁচা দেন তিনি। কিছু ক্ষণ পরে ফেরেন শেফালি বর্মা (১২)। চোট সারিয়ে এই ম্যাচে ফিরেছিলেন অধিনায়ক হরমনপ্রীত কউর (২৪)। তিনিও ব্যাট হাতে দাগ কাটতে ব্যর্থ। ভারতের কোনও ব্যাটারই ক্রিজ়ে থিতু হতে পারেননি। তবে শেষ দিকে রাধা (৪৮) এবং সাইমা ঠাকোরের (২৯) জন্য হারের ব্যবধানে কমে।

অন্য বিষয়গুলি:

India Vs New Zealand Radha Yadav BCCI Women
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE