Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
India vs Australia

‘কোহলির সঙ্গে লড়াই উপভোগ করি’, বিরাট-দ্বৈরথের জন্য মুখিয়ে রয়েছেন স্টার্ক

নভেম্বরে শুরু হচ্ছে ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ়‌। সেই সিরিজ়‌ে আবার দেখা হবে বিরাট কোহলি এবং মিচেল স্টার্কের। স্টার্ক জানিয়েছেন, কোহলির বিরুদ্ধে আরও এক বার লাল বলে খেলার জন্য তিনি মুখিয়ে রয়েছেন।

cricket

মিচেল স্টার্ক (বাঁ দিকে) এবং বিরাট কোহলি। ছবি: সমাজমাধ্যম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৪ ১৭:১২
Share: Save:

নভেম্বরে শুরু হচ্ছে ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ়‌। টেস্ট বিশ্বকাপের ফাইনালে উঠতে যে সিরিজ় ভারতের কাছে গুরুত্বপূর্ণ। সেই সিরিজ়‌ে আবার দেখা হবে বিরাট কোহলি এবং মিচেল স্টার্কের। দু’জনের দ্বৈরথ নিয়ে অতীতেও চর্চা হয়েছে। স্টার্ক জানিয়েছেন, কোহলির বিরুদ্ধে আরও এক বার লাল বলে খেলার জন্য তিনি মুখিয়ে রয়েছেন।

এখনও পর্যন্ত ১৯টি ইনিংসে কোহলি-স্টার্ক একে অপরের মুখোমুখি হয়েছেন। কোহলি ৩৯৪টি বল খেলে ২৩৪ রান করেছেন। অস্ট্রেলিয়ার পেসার কোহলিকে চার বার আউট করেছেন।

সম্প্রচারকারী চ্যানেলে স্টার্ক বলেছেন, “বিরাট কোহলির সঙ্গে দ্বৈরথ খুবই উপভোগ করি। কারণ আমরা একে অপরের বিরুদ্ধে প্রচুর ক্রিকেট খেলে ফেলেছি। আমরা মুখোমুখি হলে বেশ কিছু উত্তেজিক লড়াই দেখা যায়। এক বার-দু’বার ওকে আউটও করেছি। অস্বীকার করব না যে ও-ও আমার বিরুদ্ধে বেশ কিছু রান করেছে। তাই লড়াইটা সব সময়েই ভাল হয়। আমরা দু’জনেই উপভোগ করি।”

অস্ট্রেলিয়া সফর অবশ্য এখনও অনেক দেরি। ভারতের সামনে আগে বাংলাদেশ এবং নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ় রয়েছে। কোহলি ইতিমধ্যেই চেন্নাইয়ের অনুশীলন শুক্রবার ৪৫ মিনিট ব্যাটিং করেছেন। শুধু অস্ট্রেলিয়া সফর নয়, ভারতকে ফাইনালে উঠতে হলে এই পাঁচটি টেস্টেও ভাল ফল করতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs Australia Virat Kohli Mitchell Starc
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE