Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
KL Rahul

রাহুলকে ছেঁটে ফেলার সম্ভাবনা রয়েছে লখনউয়ের, ‘পরিবারের’ ছেলের ভবিষ্যৎ নিয়ে কী বললেন গোয়েন্‌কা

গোয়েন্‌কা সব বিতর্ক উড়িয়ে দিলেন না। শুধু জানিয়ে দিলেন এখনও অনেক সময় আছে দল গোছানোর। ‘পরিবারের’ ছেলে সেই দলে থাকবেন কি না তা স্পষ্ট করলেন না।

Sanjiv Goenka and KL Rahul

সঞ্জীব গোয়েন্‌কা এবং লোকেশ রাহুল। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৪ ১৭:২৮
Share: Save:

লোকেশ রাহুলকে নিজের পরিবারের অংশ বললেন সঞ্জীব গোয়েন্‌কা। কিন্তু পরের আইপিএলে রাহুল লখনউ সুপার জায়ান্টসে থাকবেন কি না বা থাকলেও নেতৃত্ব দেবেন কি না তা নিশ্চিত করে বলতে পারলেন না।

সোমবার রাহুলের সঙ্গে কলকাতায় বৈঠক করেন গোয়েন্‌কা। বুধবার লখনউ সুপার জায়ান্টসের মালিক বলেন, “রাহুল আমার পরিবারের সদস্যের মতো। মাঝে মাঝেই আমাদের দেখা হয়, আড্ডা হয়। এ বারের দেখা হওয়া নিয়ে কেন এত কথা হচ্ছে বুঝতে পারছি না।” তা হলে কি রাহুলই আগামী আইপিএলে লখনউয়ের নেতা? তা নিশ্চিত করতে পারলেন না গোয়েন্‌কা। তিনি বলেন, “আমরা এখনও সিদ্ধান্ত নিইনি। নিলামের আগে কত জন ক্রিকেটারকে ধরে রাখতে পারব তা এখনও ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) জানায়নি। সেই সব কিছু ঠিক হোক, তার পর সিদ্ধান্ত নেওয়া হবে।”

এই বছর আইপিএলে ৮ মে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে হারের পর মাঠেই রাহুলকে ভর্ৎসনা করেছিলেন গোয়েন্‌কা। ম্যাচের পরেই গ্যালারি ছেড়ে মাঠে নেমে এসেছিলেন তিনি। বাউন্ডারির ধারে দাঁড়িয়ে রাহুলকে হাত নেড়ে নেড়ে অনেক কিছু বোঝাচ্ছিলেন। তাঁর আচরণ দেখে বোঝা যাচ্ছিল যে দলের হারে তিনি একেবারেই খুশি নন। কিছু কিছু ক্রিকেটারের দিকে হাত দেখিয়ে ইঙ্গিত করছিলেন গোয়েন্‌কা। তাঁর গলার স্বরও যে বেশ উঁচু ছিল, সেটাও বোঝা গিয়েছিল ভিডিয়ো দেখে। গোয়েন্‌কার দাপটের সামনে রাহুল কিছু বলতে পারছিলেন না। তিনি চুপচাপ মাথা নীচু করে দাঁড়িয়েছিলেন। মালিক গোয়েন্‌কার কথা শুনছিলেন। এর পরেই রাহুলের সঙ্গে গোয়েন্‌কার সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছিল।

সেই জল অবশ্য বেশি দূর গড়াতে দেননি রাহুল এবং গোয়েন্‌কা দু’জনেই। ঘটনার পাঁচ দিন পর আইপিএলের মাঝেই দিল্লিতে নিজের বাড়িতে রাহুলকে নৈশভোজে ডেকেছিলেন লখনউয়ের মালিক। সেখানে হাত মিলিয়ে হাসি মুখে ছবিও তোলেন তাঁরা। কিন্তু সব কিছু কি সত্যিই মিটে গিয়েছিল? প্রশ্ন থেকে যায়। জল্পনা ছড়ায় রাহুলের দল ছাড়া নিয়েও। শোনা যায় রাহুল তাঁর পুরনো দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুতে চলে যেতে পারেন। গোয়েন্‌কা সেই সব বিতর্ক উড়িয়ে দিলেন না। শুধু জানিয়ে দিলেন এখনও অনেক সময় আছে দল গোছানোর। ‘পরিবারের’ ছেলে সেই দলে থাকবেন কি না তা স্পষ্ট করলেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KL Rahul Sanjiv Goenka Lucknow Super Giants
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE