Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Venkatesh Iyer

খাওয়ার টেবিলেও টি-টোয়েন্টি ক্রিকেটের মেজাজ! নিজের বিয়েতে ভাইরাল কেকেআরের বেঙ্কটেশ

বিয়ের অনুষ্ঠানে বেঙ্কটেশের খাওয়ার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। ভিডিয়োটি পোস্ট করেছেন কেকেআর কর্তৃপক্ষ। তাঁর খাওয়ার সঙ্গে টি-টোয়েন্টি ক্রিকেটের ব্যাটিংয়ের তুলনা করা হয়েছে।

Picture of Venkatesh Iyer

বিয়ের অনুষ্ঠানে বেঙ্কটেশ আয়ার এবং তাঁর স্ত্রীর সঙ্গে কেকেআর সিইও বেঙ্কি মাইসোর। ছবি: এক্স (টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ জুন ২০২৪ ২০:০৩
Share: Save:

গত রবিবার বিয়ে করেছেন কলকাতা নাইট রাইডার্সের অলরাউন্ডার বেঙ্কটেশ আয়ার। ২২ গজের লড়াইয়ে ব্যাট হাতে যেমন ঝড় তোলেন, তেমনই ঝড়ের গতিতে খেতেও পারেন তিনি। বিয়ের অনুষ্ঠানে বেঙ্কটেশের খাওয়ার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। ভিডিয়োটি পোস্ট করেছে তাঁর আইপিএল ফ্র্যাঞ্চাইজ়ি কলকাতা নাইট রাইডার্স কর্তৃপক্ষ।

টি-টোয়েন্টি ক্রিকেট খেলতে খেলতে বোধহয় সব কাজ দ্রুত করা অভ্যাস হয়ে গিয়েছে বেঙ্কটেশের। ২২ গজে যেমন দ্রুত রান তোলেন, খাওয়ার টেবিলেও তেমনই দ্রুত চলে তাঁর হাত-মুখ। বিয়ের অনুষ্ঠানেও একই গতিতে খেয়েছেন কেকেআর ক্রিকেটার। ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা গিয়েছে, সকলের সঙ্গে পঙ্‌ক্তি ভোজন করতে দেখা গিয়েছে বেঙ্কটেশকে। তাঁর বাঁ দিকে ছিলেন নববিবাহিত স্ত্রী শ্রুতি রঘুনাথনও। ভিডিয়োতে দেখা গিয়েছে অন্য অতিথিদের তুলনায় অনেক দ্রুত খাচ্ছেন বেঙ্কটেশ। চিত্রগ্রাহক ছবি তুলতে এলে অবশ্য খাওয়ার গতি কমিয়ে দেন তিনি। হাসি মুখে ছবির পোজও দেন।

মাঝের অংশে বেঙ্কটেশের বিয়ের ভিডিয়ো রয়েছে। প্রথম অংশে রয়েছে তাঁর স্যান্ডউইচ খাওয়ার পুরনো ভিডিয়ো। শেষ অংশে রয়েছে কেকেআরের সতীর্থ রিঙ্কু সিংহের সঙ্গে তাঁর সন্দেশ খাওয়ার ভিডিয়ো। বেঙ্কটেশের দ্রুত খাওয়ার ভিডিয়োতে মন্তব্যও করেছেন কেকেআর কর্তৃপক্ষ। লেখা হয়েছে, ‘‘বেঙ্কটেশের খাওয়া দেখে মনে হচ্ছে ও কেকেআরের হয়ে রান তাড়া করছে।’’ উল্লেখ্য, খাদ্যরসিক হিসাবেও পরিচিতি হয়েছে বেঙ্কটেশের।

এ বারের আইপিএলে মধ্যপ্রদেশের ক্রিকেটার কেকেআরের হয়ে ১৪টি ম্যাচ খেলেছেন। ১৫৮.৮০ স্ট্রাইক রেটে করেছেন ৩৭০ রান। চারটি অর্ধশতরান করেছেন তিনি। ২০২১ সাল থেকে কেকেআরের হয়ে আইপিএল খেলছেন বেঙ্কটেশ। এ বার প্রথম আইপিএল জয়ের স্বাদ পেয়েছেন। শ্রেয়স আয়ারের দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Venkatesh Iyer Marriage KKR EATING
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE