Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২৪
Dwayne Bravo

‘করব, লড়ব, জিতব, বস্‌ শাহরুখের সঙ্গে পার্টি করব,’ জানিয়ে দিলেন কেকেআরের মেন্টর ব্র্যাভো

গৌতম গম্ভীর সরে যাওয়ায় কলকাতা নাইট রাইডার্সের নতুন মেন্টর হয়েছেন ডোয়েন ব্র্যাভো। মেন্টর হয়ে নিজের পরিকল্পনার কথা জানিয়ে দিয়েছেন ওয়েস্ট ইন্ডিজ়ের প্রাক্তন ক্রিকেটার।

cricket

শাহরুখ খানের (বাঁ দিকে) সঙ্গে ডোয়েন ব্র্য়াভো। আরও এক বার দেখা যাবে এই দৃশ্য। ছবি: সমাজমাধ্যম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪৩
Share: Save:

নতুন দায়িত্ব পেয়েছেন ডোয়েন ব্র্যাভো। গৌতম গম্ভীর সরে যাওয়ায় কলকাতা নাইট রাইডার্সের নতুন মেন্টর হয়েছেন তিনি। মেন্টর হয়ে নিজের পরিকল্পনার কথা জানিয়ে দিয়েছেন ওয়েস্ট ইন্ডিজ়ের প্রাক্তন ক্রিকেটার। তিনি জানিয়েছেন, ম্যাচ জিতে কেকেআরের মালিক শাহরুখ খানের সঙ্গে পার্টি করবেন তিনি।

কেকেআরের মেন্টর হওয়ার পরে একটি ভিডিয়ো বার্তায় ব্র্যাভো বলেন, “আমাদের বস্‌ শাহরুখ খান সব সময় বলে, আমরা যেন উপভোগ করি, মজা করি। তাই আমরা ম্যাচ জিতব আর পার্টি করব। করব, লড়ব, জিতব। আমি কেকেআর।” শুক্রবারই সব ধরনের ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেন ব্র্যাভো। আন্তর্জাতিক ক্রিকেট ও আইপিএল থেকে অবসরের পরে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ত্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে খেলতেন তিনি। সেটিও শাহরুখেরই দল। সেই দলে খেলার সুবাদে শাহরুখের সঙ্গে সময় কাটিয়েছেন তিনি। দু’জনের পার্টির ছবিও ভাইরাল হয়েছে। আরও এক বার সেই পার্টির কথাই বললেন ব্র্যাভো।

তাঁর উপর ভরসা দেখানোর জন্য গত বারের চ্যাম্পিয়ন দল কেকেআরকে ধন্যবাদ দিয়েছেন ব্র্যাভো। তিনি বলেন, “নাইট রাইডার্স পরিবারের সকল সদস্যকে ব্র্যাভোর তরফ থেকে ধন্যবাদ। আমার উপর ভরসা দেখানোর জন্য কেকেআর ম্যানেজমেন্টকে ধন্যবাদ। এই বিশেষ দলের সদস্য হওয়ার সুযোগ পেয়েছি। নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব। বেগনি দলের হয়ে দুর্দান্ত সময় কাটাব।”

ব্র্যাভো ধন্যবাদ জানিয়েছেন তাঁর পুরনো দল চেন্নাই সুপার কিংসকেও। মহেন্দ্র সিংহ ধোনিদের দলের ক্রিকেটার হওয়ার পরে সেখানে বোলিং কোচও হয়েছিলেন তিনি। ব্র্যাভো বলেন, “চেন্নাই সুপার কিংস আমার উপর ভরসা করেছিল। আমার এই সিদ্ধান্ত ওরা ভাল ভাবে নিয়েছে। আমাকে সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য শুভেচ্ছা জানিয়েছে। আমি আশা করছি আগামী প্রজন্মকে অনুপ্রাণিত করতে পারব।”

গত বার মেন্টর হিসাবে কেকেআরকে চ্যাম্পিয়ন করেছিলেন গম্ভীর। তার পরে ভারতীয় দলের কোচ করা হয় তাঁকে। ফলে কেকেআর ছাড়েন গম্ভীর। তাঁর সঙ্গে কলকাতার দুই সহকারী কোচ অভিষেক নায়ার ও রায়ান টেন দুশখাতেও ভারতীয় দলের সহকারী কোচ হয়েছেন। তাই ব্র্যাভোর পরে এ বার সহকারী কোচদেরও খুঁজতে হবে শাহরুখের দলকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dwayne Bravo KKR IPL Shah Rukh Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE