Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
West Indies

ব্রিটেনের রাজা চার্লসকে হাত মেলানো ‘শেখালেন’ ওয়েস্ট ইন্ডিজ়ের ক্রিকেটার

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ়‌ খেলতে সে দেশে গিয়েছে ওয়েস্ট ইন্ডিজ় দল। তার আগে ব্রিটেনের রাজা চার্লসের আমন্ত্রণে বাকিংহ্যাম প্যালেসে গিয়েছিল ক্যারিবিয়ান দল। সেখানেই হাত মেলানোর নতুন কায়দা শিখলেন রাজা।

cricket

রাজা চার্লসের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজ়‌ ক্রিকেটারেরা। ছবি: রয়টার্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২৪ ০০:৩০
Share: Save:

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ়‌ খেলতে সে দেশে গিয়েছে ওয়েস্ট ইন্ডিজ় দল। বুধবার থেকে শুরু হয়েছে প্রথম টেস্ট। তার আগে ব্রিটেনের রাজা চার্লসের আমন্ত্রণে বাকিংহ্যাম প্যালেসে গিয়েছিল ক্যারিবিয়ান দল। সেখানেই হাত মেলানোর নতুন কায়দা শিখলেন রাজা।

সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে রাজা চার্লসকে বিশেষ ভঙ্গিতে ওয়েস্ট ইন্ডিজ়ের ক্রিকেটার জেরেমিয়া লুইসের সঙ্গে হাত মেলাতে দেখা গিয়েছে। ওয়েস্ট ইন্ডিজ়‌ের অভিজ্ঞ পেসার কেমার রোচ চোট পাওয়ায় তাঁর জায়গায় সুযোগ পেয়েছেন লুইস। গোটা দলের সঙ্গে ক্রিকেটের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন চার্লস।

কিছু দিন আগেই ক্যারিবীয় দ্বীপপুঞ্জে আছড়ে পড়েছিল ঘূর্ণিঝড় বেরিল। সেই ঘূর্ণিঝড়ে বার্বাডোজ়‌ে আটকে পড়েছিল টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী ভারতীয় দলও। ওয়েস্ট ইন্ডিজ়ের ক্রিকেটারদের কাছ থেকে ঘূর্ণিঝড়ের খবর নেন চার্লস। তাঁরা এবং তাঁদের পরিবার সুস্থ আছে কি না তা জিজ্ঞাসা করেন।

বুধবার থেকে শুরু হওয়া টেস্ট জেমস অ্যান্ডারসনের শেষ ম্যাচ। তার পরেই ক্রিকেট থেকে অবসর নেবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

West Indies England
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE