Advertisement
১৮ সেপ্টেম্বর ২০২৪
Duleep Trophy

রোদচশমা পরে শূন্য রানে আউট, রোদচশমা পরেই উইকেট শ্রেয়সের

সাত বল খেলেই আউট হয়ে যান শ্রেয়স। যা নিয়ে শুরু হয়েছিল সমালোচনা। কিন্তু দিনের শেষে সেই শ্রেয়স রোদচশমা পরেই বল করতে এলেন। তুলে নিলেন উইকেটও।

Shreyas Iyer

শ্রেয়স আয়ার। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৪ ১৮:১৪
Share: Save:

দলীপ ট্রফির দ্বিতীয় ম্যাচে শ্রেয়স আয়ার শূন্য করলেন। রোদচশমা পরে ব্যাট করতে নেমেছিলেন তিনি। কিন্তু সাত বল খেলেই আউট হয়ে যান। যা নিয়ে শুরু হয়েছিল সমালোচনা। কিন্তু দিনের শেষে সেই শ্রেয়স রোদচশমা পরেই বল করতে এলেন। তুলে নিলেন উইকেটও।

প্রথম ইনিংসে ভারত এ ২৯০ রান করে। সেই রান তাড়া করতে নেমে ভারত ডি করে ১৮৩ রান। সেই ইনিংসেই শ্রেয়স রোদচশমা পরে বল করেন। হেলমেট ছিল তাঁর মাথায়, সেই সঙ্গে ছিল রোদচশমাও। শ্রেয়সের দলের দুই ওপেনার অথর্ব তাইডে (৪) এবং যশ দুবে (১৪) রান পাননি। ভরসা করা হয়েছিল অধিনায়য়াকের উপর। কিন্তু তিনি কোনও রানই করতে পারেননি। দলের মান কিছুটা রক্ষা করেছিলেন দেবদত্ত পাড়িক্কল। তিনি ৯২ রান করেন। সঞ্জু স্যামসন ৫ রানের বেশি করতে পারেননি। লোয়ার অর্ডারে ব্যাট করতে নেমে হর্ষিত রানা ৩১ রান করেন। তিনি বিপক্ষের আরও বড় লিড নেওয়া থেকে বাঁচান দলকে।

মাত্র ৫২.১ ওভার ব্যাট করে ভারত ডি। ১০৭ রানে লিড পেয়ে যায় ভারত এ। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ওপেনিং জুটিতে ১১৫ রান তোলে। প্রথম সিংহ (৫৯) এবং মায়াঙ্ক আগরওয়াল (৫৬) মিলে ২৮.১ ওভার ব্যাট করেন। দিনের শেষ ওভারটি করতে এসেছিলেন শ্রেয়স। তিনি প্রথম বলেই উইকেট তুলে নেন। মায়াঙ্ক ক্যাচ তুলে দেন শ্রেয়সের হাতেই। তখনও রোদচশমা ছিল বোলার শ্রেয়সের চোখে। তবে ইতিমধ্যেই ২২২ রানে লিড নিয়ে নিয়েছে ভারত এ। ফলে শনিবার দ্রুত মায়াঙ্কের দলকে অলআউট করতে হবে। না হলে ম্যাচ জেতা কঠিন হবে শ্রেয়সদের পক্ষে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Duleep Trophy Shreyas Iyer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE