Advertisement
০৫ অক্টোবর ২০২৪
India Vs Bangladesh

বাংলাদেশের বিরুদ্ধে টি২০ সিরিজ়ের আগে ধাক্কা ভারতীয় দলে, চোটে বাদ বিশ্বজয়ী ক্রিকেটার

রবিবার থেকে বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ় শুরু ভারতের। তার আগে ধাক্কা ভারতীয় দলে। চোটের কারণে বিশ্বকাপজয়ী অলরাউন্ডারকে পাবে না তারা।

cricket

সূর্যকুমার যাদবের (বাঁ দিকে) সঙ্গে শিবম দুবে। বাংলাদেশ সিরিজ়ে দেখা যাবে না শিবমকে। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৪ ২১:১২
Share: Save:

বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ় শুরুর ২৪ ঘণ্টা আগে ধাক্কা ভারতীয় দলে। চোট পেয়েছেন শিবম দুবে। চোটের কারণে বিশ্বকাপজয়ী অলরাউন্ডারকে পাবেন না সূর্যকুমার যাদবেরা।

শনিবার ভারতীয় ক্রিকেট বোর্ড জানিয়ে দিয়েছে, পিঠে চোট পেয়েছেন শিবম। সেই কারণে বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ের দল থেকে বাদ পড়েছেন তিনি। এই একই কারণে ইরানি কাপে অবশিষ্ট ভারতের বিরুদ্ধে মুম্বইয়ের হয়ে খেলতে পারেননি শিবম। তাঁর বদলে আর এক বাঁহাতি ব্যাটার তিলক বর্মাকে বাংলাদেশ সিরিজ়ের দলে নেওয়া হয়েছে।

গত বারের আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে ভাল খেলায় ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে সুযোগ পান শিবম। ভারতের হয়ে প্রতিটি ম্যাচেই খেলেছেন তিনি। ফাইনালে ভাল খেলেন শিবম। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্রুত রান করেন তিনি। বিশ্বকাপ জেতার পরে তাঁর প্রশংসা শোনা গিয়েছিল ভারত অধিনায়ক রোহিত শর্মার মুখে।

ভারতের টি-টোয়েন্টি দলে সুযোগ পেলেও বাকি দু’টি ফরম্যাটে এখনও দেখা যায়নি তাঁকে। শিবম নিজে অনেক বার জানিয়েছেন, ভারতের হয়ে তিনটি ফরম্যাটেই খেলতে চান তিনি। কিন্তু এখনও সেই স্বপ্ন পূর্ণ হয়নি এই অলরাউন্ডারের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE