Advertisement
০৪ অক্টোবর ২০২৪
Virender Sehwag

রাজনীতির ময়দানে সহবাগ, কংগ্রেস প্রার্থীর হয়ে প্রচার করলেন হরিয়ানার ভোটে

বীরেন্দ্র সহবাগ এ বার রাজনীতির ময়দানে। সরাসরি কোনও রাজনৈতিক দলে যোগ না দিলেও কংগ্রেসের এক প্রার্থীর হয়ে হরিয়ানার বিধানসভা ভোটে প্রচার করলেন তিনি।

Virender Sehwag

কংগ্রেসের হয়ে প্রচার করলেন বীরেন্দ্র সহবাগ। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৪ ২৩:০৬
Share: Save:

ক্রিকেট জীবনে তিনি পরিচিত ছিলেন আগ্রাসী ব্যাটার হিসাবে। সেই বীরেন্দ্র সহবাগ এ বার রাজনীতির ময়দানে। সরাসরি কোনও রাজনৈতিক দলে যোগ না দিলেও কংগ্রেসের এক প্রার্থীর হয়ে হরিয়ানার বিধানসভা ভোটে প্রচার করলেন তিনি।

হরিয়ানার ভোটে তশাম কেন্দ্রের কংগ্রেস প্রার্থী অনিরুদ্ধ চৌধরি। তিনি ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রাক্তন সভাপতি রণবীর সিংহ মহেন্দ্রের পুত্র। সহবাগ বলেন, “অনিরুদ্ধ আমার দাদার মতো। ওর বাবা রণবীর সিংহ আমাকে অনেক সাহায্য করেছিলেন। তিনি এক সময় বোর্ডের সভাপতিও ছিলেন। অনিরুদ্ধের জীবনে এখন কঠিন পরীক্ষা। সেই সময় আমি ওর পাশে থাকতে চাই, ওকে সাহায্য করতে চাই। তশম এলাকার সমস্ত মানুষের কাছে আমার অনুরোধ আপনারা অনিরুদ্ধকে জিততে সাহায্য করুন।”

অনিরুদ্ধ নিজে আত্মবিশ্বাসী জয়ের ব্যাপারে। তিনি বলেন, “আমি ১০০ শতাংশ নিশ্চিত কংগ্রেস জিতবে। বিজেপি সরকার কৃষকদের সমস্যা মেটাতে ব্যর্থ।” তিনি এলাকার জলের সমস্যা নিয়ে বলেন। জিতলে এই সব কিছুর সমাধান করার আশ্বাস দিয়েছেন। অনিরুদ্ধের বয়স ৪৮ বছর। তাঁর ঠাকুর্দা বংশীলাল হরিয়ানার মুখ্যমন্ত্রী ছিলেন। অনিরুদ্ধ লড়ছেন নিজের খুড়তুতো বোনের বিরুদ্ধে। বিজেপি ওই এলাকায় প্রার্থী করেছে শ্রুতি চৌধরিকে। তিনি বংশীলালের ছোট ছেলের সুরেন্দ্র সিংহের মেয়ে। অর্থাৎ তশম কেন্দ্রে গৃহ যুদ্ধ লেগে গিয়েছে। সেখানে অনিরুদ্ধের পাশে দাঁড়িয়ে সহবাগ বার্তা দেওয়ায় ভোটের পিচে কংগ্রেস বাড়তি রান পেল বলে মনে করছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virender Sehwag Haryana Assembly Election 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE