Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Virat Kohli

বাঁহাতি কোহলি! মাঠে নামার সঙ্গে সঙ্গে বিরাট ‘হাত বদল’ সম্প্রচারকারী চ্যানেলের

চেন্নাইয়ে বাংলাদেশের বিরুদ্ধে ভাল খেলতে পারেননি বিরাট কোহলি। মাত্র ছ’বল খেলে আউট হয়ে গিয়েছেন তিনি। কোহলিকে বাঁহাতি ব্যাটার বানিয়ে দিয়েছে সম্প্রচারকারী চ্যানেল।

cricket

বাংলাদেশের বিরুদ্ধে আউট হয়ে ফিরে যাচ্ছেন বিরাট কোহলি। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৫
Share: Save:

বিরাট কোহলি কি বাঁ হাতে ব্যাট করেন? তেমনটাই জানাচ্ছে সম্প্রচারকারী চ্যানেল। চেন্নাইয়ে বাংলাদেশের বিরুদ্ধে ভাল খেলতে পারেননি কোহলি। মাত্র ছ’বল খেলে আউট হয়ে গিয়েছেন তিনি। তার মাঝেই কোহলিকে বাঁহাতি ব্যাটার বানিয়ে দিয়েছে সম্প্রচারকারী চ্যানেল।

প্রথম দিন শুভমন গিল আউট হওয়ার পরে ব্যাট করতে নামেন কোহলি। তখন সম্প্রচারকারী চ্যানেলে তাঁর যে গ্রাফিক দেখানো হয় তাতে তাঁর খেলার বিভিন্ন পরিসংখ্যান ছিল। সেখানে কোহলির ছবি, বয়স, ক’টি ইনিংস খেলে কত রান করেছেন, ব্যাটিং গড়, অর্ধশতরান ও শতরানের সংখ্যাও উল্লেখ করা ছিল। সবই ঠিক ছিল। তাল কাটে তাঁর ব্যাট করার ধরনে। সেখানে লেখা, ‘বাঁহাতি ব্যাটার’।

এই গ্রাফিক সমাজমাধ্যমে ভাইরাল হয়ে যায়। অনেকেই সম্প্রচারকারী চ্যানেলকে নিয়ে মশকরা করেন। অনেকে আবার সেখানে কোহলির ব্যাটিংকে টেনে এনে মজা করেছেন। তাঁদের মতে, বাঁ হাতে ব্যাট করলেও একই রান করতেন তিনি। আন্তর্জাতিক ক্রিকেটে গত ১৯টি ইনিংসে শতরান করতে পারেননি তিনি। আরও এক বার ব্যর্থ হন।

বৃহস্পতিবার সকালে আকাশে মেঘ থাকায় পরিস্থিতি পেসারদের কাছে আদর্শ ছিল। তা কাজে লাগান বাংলাদেশের পেসারেরা। হাসান মাহমুদ দ্রুত রোহিত শর্মা ও শুভমন গিলকে আউট করেন। সেই সময়ে কোহলিকে প্রয়োজন ছিল দলের। কিন্তু আবার অফ স্টাম্পের বাইরের বল মারতে গিয়ে খোঁচা মেরে আউট হন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli India Vs Bangladesh India Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE