Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Ambani Wedding

অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে অতিথিদের তালিকায় রয়েছে চমক! কাদের দেখা যাবে বিবাহ আসরে?

ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে অনন্ত-অম্বানীর গায়েহলুদ ও মেহন্দির অনুষ্ঠান। বলিপাড়া থেকে নেটপাড়া, সর্বত্রই চর্চা চলছে এই বিয়ে নিয়ে। আমন্ত্রিতদের তালিকায় কারা থাকছেন?

Know the detailed guest list for Anant Ambani and Radhika Merchant\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s wedding

অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে কারা রয়েছেন আমন্ত্রিতদের তালিকায়? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২৪ ১৯:৪৭
Share: Save:

মুম্বইয়ে জিয়ো ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে ১২ জুলাই বসতে চলেছে অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসর। ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে গায়েহলুদ ও মেহন্দির অনুষ্ঠান। বলিপাড়া থেকে নেটপাড়া, সর্বত্রই চর্চা চলছে এই বিয়ে নিয়ে। আর হবে না-ই বা কেন! ভারতীয় শিল্পপতি মুকেশ অম্বানী ও নীতা অম্বানীর কনিষ্ঠ পুত্রের বিয়ে বলে কথা! হইচই তো হবেই।

বিয়ের অনুষ্ঠানে ইতিমধ্যেই হাজির হয়েছেন বলিউডের একাধিক তারকা। জাহ্নবী কপূর থেকে সারা আলি খান, রণবীর সিংহ থেকে সলমন খান— গায়েহলুদের অনুষ্ঠানে হাজির ছিলেন অনেকেই। আর সঙ্গীতের অনুষ্ঠানে অভিনেতা শাহরুখ খান ছাড়া বলিউডের প্রথম সারির প্রায় সব তারকাই হাজির ছিলেন। সঙ্গীতের অনুষ্ঠানে হাজির ছিলেন পপ তারকা জাস্টিন বিবার।

সূত্রের খবর, এই বিয়ের অনুষ্ঠানে হাজির থাকবেন কিম কার্দাশিয়ান ও তাঁর বোন ক্লোয়ি কার্দাশিয়ান, ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ ‘লাইফ কোচ’ জয় শেট্টির মতো তারকারা। এ ছাড়াও দেশ-বিদেশের রাজনীতিবিদেরাও হাজির থাকবেন মুকেশ অম্বানীর ছেলের বিয়ে উপলক্ষে। সেই তালিকায় রয়েছেন, ব্রিটেনের প্রাক্তন প্রধানমন্ত্রী বরিস জনসন ও টনি ব্লেয়ার, সুইডেনের প্রাক্তন প্রধানমন্ত্রী কার্ল বিল্ট, কানাডার প্রাক্তন প্রধানমন্ত্রী স্টিফেন হারপার। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নায়ডুও আসতে পারেন মুকেশ-পুত্রের বিয়ের অনুষ্ঠানে। নিমন্ত্রণপত্র দেওয়া হয়েছে সোনিয়া গান্ধীকেও।

এ ছাড়া বলিউড তারকাদের উপস্থিতিও চোখে পড়বে বিয়ের অনুষ্ঠানে। অনুষ্ঠানে আসার জন্য অতিথিদের সাবেকি পোশাক পরতে অনুরোধ করা হয়েছে।

অনন্ত-রাধিকার প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানেও এক সূত্রে বাঁধা পড়েছিল হলিউড, বলিউড এবং দক্ষিণী সিনেমাজগৎ। অনুষ্ঠানে সপরিবারে হাজির ছিলেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান এবং রজনীকান্তের মতো অভিনেতারা। ছিলেন করিনা কপূর-সইফ আলি খান, রণবীর সিংহ-দীপিকা পাড়ুকোন থেকে আলিয়া ভট্ট-রণবীর কপূর, অজয় দেবগন-কাজল, ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ, বরুণ ধওয়ন-সিদ্ধার্থ মলহোত্র, শ্রদ্ধা কপূর! শুধু অভিনেতারাই নন, মাইক্রোসফ্‌ট কর্তা বিল গেটস, মেটার সিইও মার্ক জ়াকারবার্গ, ব্ল্যাকরকের সিইও ল্যারি ফিঙ্ক, ডিজ়নির সিইও বব ইগার, অ্যাডবের সিইও শান্তনু নারায়ণ, ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভাঙ্কা ট্রাম্প, ‘ব্যাঙ্ক অফ আমেরিকা’র চেয়ারম্যান ব্রায়েন থমাস ময়নিহান, ভুটানের রাজা-রানির মতো ব্যক্তিরাও ছিলেন অতিথিদের মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE