Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Ambani Wedding

সব্যসাচী-মণীশ নয়, বৌমার রিসেপশন লুকের জন্য অম্বানীরা ভরসা রাখলেন কলকাতার কন্যা অনামিকাতেই

অবশেষে প্রতীক্ষার অবসান। প্রকাশ্যে এল রাধিকার রিসেপশন লুক। রাধিকা মার্চেন্টের সাজে ছিল সাবেকিয়ানা ও আধুনিকতার দারুণ মিশেল।

রাধিকা মার্চেন্টের রিসেপশন লুকেও কলকাতা যোগ।

রাধিকা মার্চেন্টের রিসেপশন লুকেও কলকাতা যোগ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৪ ১২:৩২
Share: Save:

ঘটা করে বিয়ে করার পর এ বার ছিল রিসেপশনের পালা। অম্বানীদের কনিষ্ঠ পুত্রবধূর সাজ কেমন হবে, সে দিকে নজর ছিল গোটা বিশ্বের ফ্যাশন দুনিয়ার। কেবল সাজ নয়, কোন পোশাকশিল্পীর পোশাকে সাজবেন রাধিকা, সেই নিয়েও ছিল নানা জল্পনা।

অবশেষে প্রতীক্ষার অবসান। প্রকাশ্যে এল রাধিকার রিসেপশন লুক। রাধিকা মার্চেন্টের সাজে ছিল সাবেকিয়ানা ও আধুনিকতার দারুণ মিশেল। রাধিকার পরনে ছিল ‘ডলসে ও গব্বনা’ সংস্থার সোনালি করসেট ব্লাউজ়। রাধিকার ওড়না ও স্কার্টটির নকশা করেছেন পোশাকশিল্পী অনামিকা খন্না। রাধিকার পোশাক জুড়ে ছিল সোনালি জরি ও স্টোনের নকশা করা। অনন্ত-পত্নী তাঁর সাজ সম্পূর্ণ করেছিলেন হিরের গয়না দিয়ে। রাধিকা পরেছিলেন হিরের গয়না। গলায় চওড়া নেকলেস, কানে দুল, এক হাতে বেশ কয়েকটি বালা। খোলা চুল আর নো মেকআপ লুকে মোহময়ী সাজে ক্যমেরাবন্দি হয়েছেন রাধিকা।

নতুন বৌমা রিসেপশনের সাজের জন্য পোশাকশিল্পী সব্যসাচী মুখোপাধ্যায় কিংবা মণীশ মলহোত্র নয়, কলকাতার কন্যা অনামিকার উপরই ভরসা রেখেছেন নীতা অম্বানী। কলকাতার বালিগঞ্জের মেয়ে অনামিকা। কলকাতা থেকে ফ্যাশন দুনিয়ায় যাত্রা করেই এখন তাঁর নামডাক মুম্বইয়ের প্রথম সারির পোশাকশিল্পীদের মধ্যে।

কেবল রিসেপশনের সাজ নয়, গায়েহলুদে রাধিকার পরনে ছিল হলুদ লেহঙ্গা-চোলি আর ফুলেল বেশ। রাধিকার পোশাকের সবচেয়ে নজরকাড়া দিকটি তাঁর ও়ড়নাটি। তাঁর ওড়নাটিই তৈরি করা হয়েছিল তাজা ফুল দিয়ে। বেলিফুলের কুঁড়ি দিয়ে নকশা করা ছিল গোটা ওড়নাটি আর বর্ডারে ছিল গাঁদা ফুলের কারুকাজ। রাধিকার এই সাজ হবু কনেদের জন্য নিঃসন্দেহে নয়া ‘ট্রেন্ড’ তৈরি করবে। রাধিকার এই অভিনব সাজপোশাকের নেপথ্যে ছিলেন সেই অনামিকা।

অনন্ত-রাধিকার রিসেপশনের দিন নীতা অম্বানীও সেজেছিলেন অনামিকার নকশা করা পোশাকে। কান চলচ্চিত্র উৎসব হোক কিংবা অম্বানীদের বিয়ে, ফ্যাশন দুনিয়ায় এখন অনামিকার কাজের চর্চা সর্বত্রই। সোনম কপূর থেকে দীপিকা পাড়ুকোন, বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের পছন্দের পোশাকশিল্পী হয়ে উঠেছেন অনামিকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE