Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Ambani Wedding

লাল-সাদা লেহঙ্গায় লাজে রাঙা রাধিকা, প্রকাশ্যে নববধূর ছবি

গায়েহলুদ হোক কিংবা সঙ্গীত, মেহন্দি হোক কিংবা শিবপুজো— অনন্ত রাধিকার পোশাকে সব সময় ছিল কোনও না কোনও চমক। কেমন হবে তাঁদের বিয়ের সাজপোশাক সেই নিয়ে ফ্যাশন দুনিয়ায় চর্চা ছিল তুঙ্গে।

First look of Anant Ambani and Radhika Merchant as Groom and bride goes viral

রাধিকা মার্চেন্ট। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ২২:৩৯
Share: Save:

অবশেষে প্রতীক্ষার অবসান। ঘটা করে সম্পন্ন হল মুকেশ অম্বানী-নীতা অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানী এবং রাধিকা মার্চেন্টের বিয়ে। প্রকাশ্যে এল নববধূর প্রথম ছবি। পোশাকশিল্পী আবু জানি ও সন্দীপ খোসলার নকশা করা লেহঙ্গায় সাজলের রাধিকা। বধূবেশে নজর কেড়েছেন তিনি। গলায় হিরের রানিহার ও চোকার। হাতে সাদা-লাল চুড়া। ছিমছাম মেকআপে সেজেছেন অম্বানীদের হবু পুত্রবধূ।

কমলা শেরওয়ানির পরেছেন অনন্ত। তিনি যে পশুপ্রেমী, সেটাও ধরা পড়েছে তাঁর বিয়ের সাজে। বুকের বাঁ দিকে একটি হাতির ব্রোচ পরেছেন অম্বানী-পুত্র। মাথায় লাল পাগড়ি, কপালে তিলক বরের বেশে দারুণ মানিয়েছে অনন্তকে।

গায়েহলুদ হোক কিংবা সঙ্গীত, মেহন্দি হোক কিংবা শিবপুজো— অনন্ত রাধিকার পোশাকে সব সময় ছিল কোনও না কোনও চমক। কেমন হবে তাঁদের বিয়ের সাজপোশাক, সেই নিয়ে ফ্যাশন দুনিয়ায় চর্চা ছিল তুঙ্গে।

ভারতের ‘ধনকুবের’ মুকেশ অম্বানীর কনিষ্ঠ সন্তান অনন্ত এবং ‘অ্যাঙ্কর হেল্‌থকেয়ার’-এর সিইও বিনোদ মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্টের বিয়ে দিকে নজর ছিল অনেকেরই। বিশ্বের ধনপতিদের মধ্যে অন্যতম মুকেশ। পিছিয়ে নেই রাধিকার বাবা বিনোদ মার্চেন্টও। প্রায় ৭৫৫ কোটি টাকার সম্পত্তি রয়েছে তাঁদের।

ছোট থেকেই পরস্পরকে চিনতেন রাধিকা এবং অনন্ত। ভাল বন্ধু রাধিকার সঙ্গে অনন্তকে প্রায়ই নানা অনুষ্ঠানে দেখা যেত। তবে অনন্তের সঙ্গে রাধিকার বিয়ের জল্পনা জোরালো হয়েছে প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়েতে। জোধপুরে প্রিয়ঙ্কা-নিকের বিয়েতে অম্বানী পরিবারের সঙ্গে উপস্থিত ছিলেন রাধিকাও। মুম্বইয়ে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের রিসেশপনেও রাধিকা অম্বানী পরিবারের সঙ্গেই গিয়েছিলেন। নিউ ইয়র্ক থেকে অর্থনীতি নিয়ে পড়াশোনা করে পারিবারিক ব্যবসায় যোগ দিয়েছেন রাধিকা। এ ছাড়াও ধ্রুপদী নৃত্যশিল্পী তিনি। রাধিকাকে বরাবর আগলে আগলেই রেখেছেন অনন্তের মা নীতা । বিভিন্ন সময় পৌঁছে গিয়েছেন রাধিকার নৃত্য অনুষ্ঠানে। প্রথম থেকে রাধিকাকে পছন্দ অম্বানীদের। তবে সেটা একমাত্র কারণ তেমনটা নয়। রাধিকা ও অনন্ত দু’জনেই পশুপ্রেমী। সেটিই আরও কাছাকাছি এনেছে তাঁদের।

২০২৪ সালের মার্চ মাস থেকেই শুরু হয়েছিল অনন্ত-রাধিকার বিয়ের তোড়জোড়। প্রথমে জামনগরে আর পরে ইতালিতে বিলাসবহুল ক্রুজ় ভাড়া করে আয়োজন করা হয়েছিল প্রাক্-বিবাহ অনুষ্ঠানের। কনিষ্ঠ পুত্রের বিয়ে উপলক্ষে প্রায় ৫০০০ কোটি টাকা খরচ করেছেন মুকেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE