Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Bizzare Incident

চিকেন বিরিয়ানি অর্ডার করেছিলেন, প্যাকেট খুলতেই বমি করে ভাসালেন যুবক, কী এমন ছিল?

চিকেন বিরিয়ানি অর্ডার করেছিলেন। বিরিয়ানির প্যাকেট খুলতেই বমি ঠেলে উঠে আসে। কী ঘটেছিল।

বিরিয়ানিতে কী?

বিরিয়ানিতে কী? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২৪ ১৮:২৮
Share: Save:

খাবারে মরা টিকটিকি, আরশোলা এর আগেই পাওয়া গিয়েছে। এ বার বিরিয়ানি থেকে কৃমি খুঁজে পেলেন সাই তেজা নামে হায়দরাবাদের এক যুবক। সমাজমাধ্যমে নিজেই ঘটনার কথা জানিয়েছেন ওই যুবক।

সাই জানিয়েছেন, হায়দরাবাদের এক প্রসিদ্ধ বিরিয়ানির দোকান থেকে চিকেন বিরিয়ানি অর্ডার করেছিলেন তিনি। বিল হয়েছিল প্রায় ৩১৮ টাকা,বিরিয়ানি আসতে বিশেষ সময় লাগেনি। বিরিয়ানি প্রেমী সাই দেরি না করে সঙ্গে সঙ্গে খেতে শুরু করে দিয়েছিলেন। বিরিয়ানি খেতে হঠাৎ তাঁর চোখ পড়ে মাংসের টুকরোর উপরে। সাদা চর্বির সাদা মতোই কিছু একটা লেগে ছিল। মাংসের টুকরো হাতে তুলে নিয়ে ভাল করে দেখতেই প্রায় বমি ঠেলে আসে সাইয়ের। মাংসের উপরে একটা কৃমি! খাওয়া থামিয়ে, বমি করে খানিকটা আশ্বস্ত হয়ে কৃমি-সহ মাংসের ছবি তোলেন। সুইগিতে দোকানের বিরুদ্ধে অভিযোগ জানান তিনি। অভিযোগ পেয়ে সাইকে মাত্র ৬৪ টাকা ফেরত দেওয়া হয়।

এক্স-এ পোস্ট করে নিজের অভিজ্ঞতার কথা জানান সাই। এমন গা ঘিন ঘিনে ঘটনা ঘটার পর যেখানে পুরো টাকাটাই ফেরত দিয়ে দেওয়ার কথা, সেখানে ৩১৮ টাকার মধ্যে মাত্র ৬৪ টাকা পাওয়ার বিষয়টিও উল্লেখ করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

biriyani Chicken
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE