Advertisement
২১ অক্টোবর ২০২৪
Man Beaten to Death

যুবককে দিল্লির রাস্তায় পিটিয়ে খুন! অভিযুক্তের বোনের সঙ্গে কথা বলার খেসারত?

ডিসিপি প্রশান্ত গৌতম জানিয়েছেন, মৃত যুবকের আত্মীয়ের বয়ানের ভিত্তিতে জগৎপুরী থানায় এফআইআর দায়ের করা হয়েছে। তদন্তে নেমে তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৪ ১৮:৩৫
Share: Save:

২১ বছরের এক যুবককে দিল্লির রাস্তায় পিটিয়ে খুনের অভিযোগ উঠল কয়েক জনের বিরুদ্ধে। পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের মধ্যে এক জনের বোনের সঙ্গে কথা বলেছিলেন অর্পিত সিংহ নামে ওই যুবক। সে কারণে তাঁকে মারধর করা হয়েছে।

মৃতের এক আত্মীয় পুলিশকে জানিয়েছেন, গত শুক্রবার ফুটা রোডে ছয় থেকে সাত জন মিলে অর্পিতকে মারধর করেন। তাঁকে দিল্লির এক হাসপাতালে ভর্তি করানো হয়। শনিবার তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেন চিকিৎসকেরা। বিকেল ৪টে নাগাদ আবার পেটে ব্যথা শুরু হয় অর্পিতের। জিটিবি হাসপাতালে তাঁকে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।

শাহদরা পুলিশের ডেপুটি কমিশনার (ডিসিপি) প্রশান্ত গৌতম জানিয়েছেন, মৃত যুবকের আত্মীয়ের বয়ানের ভিত্তিতে জগৎপুরী থানায় এফআইআর দায়ের করা হয়েছে। তদন্তে নেমে ধুরব, নিশু, রবীন্দ্রকুমার রজক নামে তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তাঁদের জেরা করে পুলিশ জানতে পেরেছে, ধৃত ধুরবের বোনের সঙ্গে কথা বলতেন অর্পিত। সে কারণেই তার উপর হামলা করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় আরও তিন জনের খোঁজ করছে পুলিশ।

অন্য বিষয়গুলি:

Man Beaten to Death Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE