Advertisement
১৯ মে ২০২৪
Crime

পুত্রসন্তান না হওয়ায় ক্ষোভ, দু’দিনের নাতনিকে গলা টিপে খুন করলেন দিদিমা

নাতনিকে শ্বাসরোধ করে খুন করার অভিযোগে দিদিমাকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি উত্তরপ্রদেশের বুলন্দশহরের।

representative photo of deadbody

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৩ ১২:১০
Share: Save:

নাতি চেয়েছিলেন মহিলা। কিন্তু কন্যাসন্তানের জন্ম দেন তাঁর মেয়ে। সেই কারণে দু’দিনের নাতনিকে গলা টিপে খুন করলেন দিদিমা। এমন অভিযোগ উঠেছে উত্তরপ্রদেশের বুলন্দশহরে। অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করা হয়েছে। শনিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, গত মঙ্গলবার কন্যাসন্তানের জন্ম দেন এক মহিলা। এটা তাঁর দ্বিতীয় সন্তান। মহিলার মা আশা করেছিলেন, তাঁর মেয়ের পুত্রসন্তান হবে। কিন্তু কন্যাসন্তান হওয়ায় হতাশ হন তিনি। আর সেই কারণেই মাত্র দু’দিনের নাতনিকে গলা টিপে খুন করেন বলে অভিযোগ উঠেছে শিশুটর দিদিমার বিরুদ্ধে। বৃহস্পতিবার গভীর রাতে বেসরকারি হাসপাতালেই ওই শিশুটিকে খুন করা হয় বলে অভিযোগ।

শুক্রবার নিহত শিশুকন্যার বাবা দানিশ খান সিয়ানা থানায় এফআইআর দায়ের করেন। তাঁর অভিযোগের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যায় ৪৫ বছরের মীনাকে গ্রেফতার করা হয়েছে। দানিশ জানিয়েছেন, তাঁর স্ত্রী আয়েশা খাতুন গত মঙ্গলবার বুলন্দশহরের একটি বেসরকারি হাসপাতালে শিশুকন্যার জন্ম দেন। তাঁর প্রথম সন্তানও কন্যা। তার বয়স দু’বছর। দানিশের অভিযোগ, বুধবার সকালে হাসপাতালে যান তাঁর শাশুড়ি। স্ত্রী এবং নাতনির সঙ্গে হাসপাতালেই থাকেন তাঁর শাশুড়ি। বৃহস্পতিবার রাতে শিশুকন্যাকে আইসিইউয়ের বাইরে নিয়ে যাওয়ার জন্য মাকে বলেন আয়েশা। সেই সময়ই নাতনিকে মীনা খুন করেন বলে অভিযোগ। হাসপাতালের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE