Advertisement
২৪ অক্টোবর ২০২৪
Odisha Murder

দইবড়া খেতে ২০ টাকা খরচ করায় কন্যাকে পিটিয়ে খুন করলেন মা!

এই ঘটনার পরই পরিবারের সদস্যেরা দ্রুত সৎকার করার চেষ্টা করেন। প্রমাণ লোপাটের চেষ্টা করা হয় বলেও অভিযোগ।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৪ ১৮:১৩
Share: Save:

দইবড়া খাওয়ার জন্য ২০ টাকা খরচ করে ফেলেছিল এক কিশোরী। কেন এত টাকা খরচ করল সে, রাগের বশে কন্যাকে পিটিয়ে মারার অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। বুধবার ঘটনাটি ঘটেছে ওড়িশার নয়াগড় জেলার পোড়াসহি গ্রামে। মৃতের নাম তুলসী। সে নবম শ্রেণির ছাত্রী।

পুলিশ সূত্রে খবর, প্রথম পক্ষের স্ত্রীর মৃত্যু পর মান্ডা সোয়েনকে বিয়ে করেছিলেন সুকুতা সোয়েন। সুকুতার প্রথম পক্ষের দুই কন্যাসন্তান রয়েছে। আর দ্বিতীয় পক্ষের স্ত্রীর একটি পুত্রসন্তান। দুই কন্যার মধ্যে তুলসীকে প্রতিবেশীর বাড়িতে পাঠিয়ে দেন সুকুতা। ওই বাড়িতেই থাকত সে। সেখানে থেকেই পড়াশোনা করত।

প্রতিবেশীদের দাবি, তুলসীর সঙ্গে নিত্য দিন দুর্ব্যবহার করতেন সুকুতার দ্বিতীয় পক্ষের স্ত্রী মান্ডা। মঙ্গলবার দইবড়া খেতে ইচ্ছা হয়েছিল তুলসীর। সেই খাবার খেতে ২০ টাকা খরচ করেছিল সে। এই খবর মান্ডার কানে পৌঁছতেই তিনি অগ্নিশর্মা হয়ে ওঠেন। রাগের বশে বুধবার সকালে তুলসীকে ডাকেন, তার পর তাকে বেধড়ক মারধর করেন বলে অভিযোগ। আর সেই মারের চোটে মৃত্যু হয় তুলসীর। এই ঘটনার পরই পরিবারের সদস্যেরা দ্রুত সৎকার করার চেষ্টা করেন। প্রমাণ লোপাটের চেষ্টা করা হয় বলেও অভিযোগ। কিন্তু গ্রামবাসীরা তার আগেই পুলিশে খবর দেন। পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। তুলসীর কাকার অভিযোগের ভিত্তিতে মান্ডাকে গ্রেফতার করেছে পুলিশ।

অন্য বিষয়গুলি:

Odisha Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE