Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Extra-Marital Affairs

বিবাহ-বহির্ভূত সম্পর্কের সন্দেহ, মহিলাকে লাঠি দিয়ে পেটানো হল, দাঁড়িয়ে দেখলেন পড়শিরা

পুলিশ জানিয়েছে, বাকি অভিযুক্তদের চিহ্নিত করার চেষ্টা চলছে। খুব শীঘ্রই তাঁদের গ্রেফতার করে ব্যবস্থা নেওয়া হবে।

মহিলাকে প্রকাশ্যে মারধর। ছবি: সংগৃহীত।

মহিলাকে প্রকাশ্যে মারধর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২৪ ১০:৫৫
Share: Save:

বিবাহ-বহির্ভূত সম্পর্কের সন্দেহে এক মহিলাকে রাস্তার বার করে লাঠি দিয়ে পেটানোর অভিযোগ উঠল একদল লোকের বিরুদ্ধে। বুধবার ঘটনাটি ঘটেছে মেঘালয়ের পশ্চিম গারো হিলসের ডেডেংরে এলাকায়।

পুলিশ সূত্রে খবর, এক মহিলাকে মারধরের খবর পান তারা। তার পরই তাঁকে উদ্ধার করে নিয়ে আসা হয়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, স্ত্রীর বিবাহ-বহির্ভূত সম্পর্ক রয়েছে, এই সন্দেহে ওই মহিলাকে লাঠি দিয়ে মারধর করেন তাঁর স্বামী। এই ঘটনায় আরও কয়েক জন জড়িত রয়েছেন। তাঁরাও মহিলাকে মারধর করেছেন বলে অভিযোগ। এই ঘটনায় ইতিমধ্যেই পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ। একটি মামলাও দায়ের করা হয়েছে। মহিলাকে মারধর করা হলেও প্রতিবেশীরা কেউই তাঁকে বাঁচাতে এগিয়ে যাননি। বরং মহিলাকে মারধরের ঘটনা দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখেন। তাঁদের মধ্যে কেউ কেউ আবার ঘটনার ভিডিয়োও করেন বলে অভিযোগ।

পুলিশ জানিয়েছে, বাকি অভিযুক্তদের চিহ্নিত করার চেষ্টা চলছে। খুব শীঘ্রই তাঁদের গ্রেফতার করে ব্যবস্থা নেওয়া হবে। এই ঘটনায় শোরগোল পড়তেই অভিযুক্তদের বিরুদ্ধে কড়া পদক্ষেপের দাবি জোরালো হয়েছে। সুতঙ্গা সাইপুঙের বিধায়ক সান্তা মেরি শেলি বিষয়টি নিয়ে খোঁজখবর নেন। শুধু তাই-ই নয়, এই মামলার কতটা অগ্রগতি হয়েছে তারও রিপোর্ট চেয়েছেন। বিধায়ক জানিয়েছেন, মহিলাদের উপর কোনও রকম অন্যায় বা অত্যাচার হলে যাতে প্রয়োজনীয় পদক্ষেপ করা হয়, তা নিয়ে রাজ্যের ১২ জেলার পুলিশ সুপারকে সতর্ক করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

meghalaya Woman beaten
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE