Advertisement
০৭ অক্টোবর ২০২৪
Crime

ভোটমুখী রাজস্থানে আবার ধর্ষণ! অচৈতন্য অবস্থায় উদ্ধার মহিলা, আটক অভিযুক্ত বাসচালক

৪০ বছর বয়সি এক মহিলাকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ উঠেছে এক বাসচালকের বিরুদ্ধে। ঘটনাটি জয়পুরের। পাকড়াও করা হয়েছে বাসের চালককে।

representative photo of molestation.

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
জয়পুর শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২৩ ১৪:১৭
Share: Save:

ভোটমুখী রাজস্থানে আবার ধর্ষণের অভিযোগ উঠল। ৪০ বছর বয়সি এক মহিলাকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ উঠেছে বাসচালকের বিরুদ্ধে। ঘটনাটি জয়পুরের। শনিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে। অভিযুক্তকে পাকড়াও করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার থেকে স্ত্রীর খোঁজ না পাওয়ায় পুলিশের দ্বারস্থ হন নির্যাতিতার স্বামী। দায়ের করেন নিখোঁজ ডায়েরি। পরে সে দিন মধ্যরাতে অচৈতন্য অবস্থায় মহিলাকে উদ্ধার করে পুলিশ।

শুক্রবার এই ঘটনাকে ঘিরে উত্তাপ ছড়ায় মরুরাজ্যের রাজনীতিতে। বিক্ষোভ দেখায় সে রাজ্যের বিরোধী দল বিজেপি। পরে অভিযুক্ত বাসচালকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা রুজু করে পুলিশ।

গত মাসেই রাজস্থানে এক দলিত মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠেছিল। সেই ঘটনায় তিন জনকে গ্রেফতার করা হয়। আবার, দৌসা জেলায় পুলিশ কনস্টেবলের চার বছরের নাবালিকা কন্যাকে ধর্ষণের অভিযোগ ওঠে খোদ পুলিশেরই বিরুদ্ধে। এসআই পদমর্যাদার ওই অভিযুক্ত পুলিশ আধিকারিককে গ্রেফতার করা হয়েছে। আগামী ২৫ নভেম্বর রাজস্থানে নির্বাচন। তার আগে আবার ধর্ষণের অভিযোগ ঘিরে হইচই পড়ে গিয়েছে। বিধানসভা নির্বাচনের ঠিক আগে এই ঘটনাকে কেন্দ্র করে শাসক কংগ্রেসকে আক্রমণ করেছে বিজেপি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE