Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৪
Maharashtra

সন্তান না হওয়ায় হতাশা! বন্ধ ঘর থেকে উদ্ধার দম্পতির ঝুলন্ত দেহ, কারণ নিয়ে ধোঁয়াশা

বছর কয়েক আগে বিয়ে হয় ওই দম্পতির। বৃহস্পতিবার তাঁদের ফ্ল্যাট থেকে কোনও সাড়াশব্দ না হওয়ায় সন্দেহ হয় প্রতিবেশীদের। ডাকাডাকি করেও কোনও লাভ হয়নি। তখন প্রতিবেশীরাই স্থানীয় থানায় খবর দেন।

Upset about being childless couple end their life in Thane

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৬
Share: Save:

বিয়ের কয়েক বছর কেটেছে। কিন্তু সন্তান না হওয়ায় হতাশায় ভুগছিল মহারাষ্ট্রের ঠাণের এক দম্পতি। বন্ধ ঘর থেকে উদ্ধার হল তাদের ঝুলন্ত দেহ। প্রতিবেশীদের দাবি, হতাশা থেকেই চরম পদক্ষেপ নিয়েছেন স্বামী-স্ত্রী।

পুলিশ সূত্রে খবর, হরিশ উগাডে (২৮) তাঁর স্ত্রী নীলমকে নিয়ে শাহপুরের নদগাঁও এলাকার একটি আবাসনে থাকতেন। বছর কয়েক আগে বিয়ে হয় তাঁদের। বৃহস্পতিবার হরিশদের ফ্ল্যাট থেকে কোনও সাড়াশব্দ না হওয়ায় সন্দেহ হয় প্রতিবেশীদের। ডাকাডাকি করেও কোনও লাভ হয়নি। তখন প্রতিবেশীরাই স্থানীয় থানায় খবর দেন।

পুলিশ এসে দরজা ভেঙে ফ্ল্যাটের মধ্যে প্রবেশ করে। দেখে সিলিং থেকে ঝুলছে দু’জনের নিথর দেহ। তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে চিকিৎসকেরা দু’জনকেই মৃত বলে ঘোষণা করেন। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পুলিশের প্রাথমিক অনুমান, ওই দম্পতি আত্মহত্যা করছে। তবে কী কারণে চরম পথ বেছে নিল তারা, তা নিয়ে ধোঁয়াশা সৃষ্টি হয়েছে। তদন্তকারীরা প্রতিবেশী এবং আত্মীয়স্বজনদের জিজ্ঞাসাবাদ করছেন। প্রতিবেশীদের দাবি, বিয়ের পর তাঁদের কোনও সন্তান হয়নি। তা নিয়ে দু’জনেই হতাশায় ভুগছিলেন। নীলম এ নিয়ে আফসোসও করতেন। তবে তাঁরা এই কারণে আত্মহত্যা করবেন, তা ভাবতে পারেননি কেউই। পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Maharashtra Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE