Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Underwear Gang in Nashik

মহারাষ্ট্রে ‘আন্ডারওয়্যার’ গ্যাংয়ের তাণ্ডব! বাড়িতে ঢুকে টাকা, গয়না এবং খাবার লুট করছে এই দল

তবে এই প্রথম নয়, বেশ কিছু দিন আগেও আরও একটি গ্যাংয়ের তাণ্ডবে আতঙ্ক ছড়িয়েছিল নাসিকে। সেটি হল ‘গাউন’ গ্যাং। সেই দলটি মহিলাদের পোশাক পরে এলাকায় লুটপাট চালাত।

রাতের শিকারে ‘আন্ডারওয়্যার’ গ্যাং। ছবি: সংগৃহীত।

রাতের শিকারে ‘আন্ডারওয়্যার’ গ্যাং। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৫
Share: Save:

মহারাষ্ট্রে নতুন করে ‘আন্ডারওয়্যার’ গ্যাংয়ের তাণ্ডব। রাত হলেই এই দল বেরিয়ে পড়ছে শিকারের খোঁজে। আর এই গ্যাংয়ের তাণ্ডবে রীতিমতো ত্রস্ত নাসিকের বাসিন্দারা। তবে এই গ্যাং নতুন নয় বলেই মনে করছে পুলিশ। কোথা থেকে এই দুষ্কৃতী দলের কাজকর্ম পরিচালিত হচ্ছে, এই গ্যাংয়ের সদস্য কত জন, সেই তথ্য জোগাড় করতেই এখন মরিয়া নাসিক পুলিশ।

সোমবার গভীর রাতে নাসিকের মালেগাঁওয়ে এই দুষ্কৃতী দল অভিযানে নামে। মালেগাঁওয়ের একটি বাড়িতে প্রথমে লুটপাট চালায় তারা। পুলিশ সূত্রে খবর, সেই বাড়ি থেকে নগদ কয়েক লক্ষ টাকা, সোনার গয়না লুট করে চম্পট দেয়। উদ্ধার হওয়া সিসিটিভি ফুটেজে পুলিশ দেখেছে যে, অন্তর্বাস পরে চার জনের একটি দল মালেগাঁওয়ের ওই বাড়িতে ঢুকছে। তিন জন দরজা ভেঙে ভিতরে ঢুকে পড়েছিল। এক জন মূল গেটের কাছে নজরদারি চালাচ্ছিল।

শুধু বাড়িতেই নয়, একটি কলেজেও লুটপাট চালায় এই ‘আন্ডারওয়্যার’ গ্যাং। সেখান থেকেও টাকা লুট করা হয়েছে বলে অভিযোগ। প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে দুই জায়গায় লুটপাট চালিয়ে নগদ পাঁচ লক্ষ টাকা নিয়ে যায়। এ ছাড়াও ৭০ গ্রাম সোনা লুট করা হয়েছে বলে অভিযোগ। আরও উল্লেখযোগ্য যে, শুধু টাকা বা গয়নাই নয়, দুষ্কৃতীরা ওই খাবারও লুট করছে বলে জানা গিয়েছে। দুষ্কৃতীরা সকলেই সশস্ত্র ছিল বলে জানতে পেরেছে পুলিশ। নতুন করে ‘আন্ডারওয়্যার’ গ্যাংয়ের তাণ্ডবে ঘুম উড়েছে পুলিশের।

তবে এই প্রথম নয়, বেশ কিছু দিন আগেও আরও একটি গ্যাংয়ের তাণ্ডবে আতঙ্ক ছড়িয়েছিল নাসিকে। সেটি হল ‘গাউন’ গ্যাং। সেই দলটি মহিলাদের পোশাক পরে এলাকায় লুটপাট চালাত। গত কয়েক সপ্তাহে মালেগাঁওয়ের বেশ কিছু বাড়িতে চুরি করে তারা। মন্দিরের প্রণামী বাক্সও ছাড়েনি। সেখান থেকেও টাকা চুরি করে নিয়ে যায় তারা। সেই দলটিকে এখনও ধরতে পারেনি পুলিশ। তার মধ্যেই ‘আন্ডারওয়্যার’ গ্যাংয়ের নতুন করে তাণ্ডবে আরও আতঙ্ক বেড়েছে নাসিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nashik dacoity
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE