Advertisement
২৪ অক্টোবর ২০২৪
Tihar Jail

তিহাড়ে দুই বন্দির উপর ছুরি নিয়ে হামলা অন্য আর এক জনের, ভাইয়ের খুনের প্রতিশোধ নিতে কোপ!

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার এই ঘটনা হয়েছে তিহাড়ে। নয় নম্বর জেলে দুই বন্দির উপর হামলা চালিয়েছেন এক ব্যক্তি। অভিযুক্তের হাতে ধারালো অস্ত্র ছিল।

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৪ ১৬:২৫
Share: Save:

দিল্লির তিহাড় জেলে ধারালো অস্ত্র হাতে হামলা চালানোর অভিযোগ এক বন্দির বিরুদ্ধে। এই ঘটনায় আহত হয়েছেন আরও দুই বন্দি। দিল্লি পুলিশ জানিয়েছে, আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসার পর তাঁদের ছেড়ে দেওয়া হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার এই ঘটনা হয়েছে তিহাড়ে। নয় নম্বর জেলে দুই বন্দির উপর হামলা চালিয়েছেন এক ব্যক্তি। অভিযুক্তের হাতে ধারালো অস্ত্র ছিল। আহত দুই বন্দিকে দীনদয়াল উপাধ্যায় হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসার পরে তাঁদের ছেড়ে দেওয়া হয়। পুলিশ মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে। অভিযুক্তকে আটক করে পৃথক জায়গায় রাখা হয়েছে।

পুলিশ মনে করছে, এর নেপথ্যে গোষ্ঠীদ্বন্দ্ব রয়েছে। অভিযুক্তের নাম লোকেশ। তিনি নিজের ভাইয়ের মৃত্যুর প্রতিশোধ নিতে হামলা করেছিলেন। আক্রান্তদের নাম হল লাভলি এবং লাভিশ। বিনয় নামে এক ব্যক্তিকে খুনের অভিযোগে ২০২০ সালে গ্রেফতার হয়েছিলেন তাঁরা। সেই থেকে তাঁরা তিহাড়ে। পরে বিনয়ের ভাই লোকেশও একটি মামলায় অভিযুক্ত হয়ে গ্রেফতার হন। অভিযোগ, দুই সঙ্গীর সঙ্গে মিলে ভাইয়ের খুনে অভিযুক্তদের বিরুদ্ধে প্রতিশোধ নেওয়ার ছক কষেন তিনি।

অন্য বিষয়গুলি:

Tihar Jail Inmates
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE