Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Crime

ছেলেধরা সন্দেহে তিন সাধুকে মারধর উত্তরপ্রদেশে, মীরাট থেকে গ্রেফতার তিন

পুলিশ সুপার আয়ুষ বিকাশ সিংহ জানিয়েছেন, একটি ভাইরাল ভিডিয়ো পুলিশের হাতে পৌঁছেছে। হামলাকীরাদের চিহ্নিত করে দ্রুত পদক্ষেপ করা হয়েছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৪ ২১:২৭
Share: Save:

ছেলেধরা সন্দেহে তিন সাধুকে মারধরের ঘটনায় উত্তরপ্রদেশের মীরাট থেকে তিন জনকে গ্রেফতার করল পুলিশ। সেই হামলার একটি ভিডিয়ো পুলিশের কাছে পৌঁছতেই অভিযুক্তদের ধরতে তৎপর হয় তারা। পুলিশ জানিয়েছে, অভিযুক্তেরা হলেন, পুনীত, মিকি এবং সুধাংশু। পুলিশ সুপার আয়ুষ বিকাশ সিংহ জানিয়েছেন, একটি ভাইরাল ভিডিয়ো তাঁদের হাতে পৌঁছেছে। হামলাকীরাদের চিহ্নিত করে দ্রুত পদক্ষেপ করা হয়েছে। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিন জনকে গ্রেফতারও করা হয়েছে।

সাধুদের উপর হামলার ঘটনা চাউর হতেই সাধু সংগঠন ক্ষোভ প্রকাশ করেছে। অভিযুক্তদের জেরা করে পুলিশ জানতে পেরেছে যে, ছেলেধরা সন্দেহে তিন সাধুকে মারধর করা হয়েছিল। অভিযুক্তদের দাবি সত্যি কি না তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন পুলিশ সুপার। পুলিশ জানতে পেরেছে, তিন সাধু প্রহ্লাদ এলাকা দিয়ে যাচ্ছিলেন। সেই সময় কয়েক জন তাঁদের পথ আটকে দাঁড়ান। কেন তাঁদের বাধা দেওয়া হচ্ছে এ নিয়ে প্রশ্ন করতেই বচসা শুরু হয়। অভিযোগ, তার পর আচমকাই তিন সাধুকে বেধড়ক মারধর করা হয়। তিন জনকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE