Advertisement
০৪ অক্টোবর ২০২৪
Crime News

নিজের বোনকে ধর্ষণ! কিশোরী অন্তঃসত্ত্বা হলে ১৬ বছরের পুত্রের বিরুদ্ধে থানায় গেলেন মা

গুজরাতের সুরাতে ১৩ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল তারই ১৬ বছর বয়সি দাদার বিরুদ্ধে। ধর্ষণের ফলে ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পুত্রের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন মা।

গুজরাতে ১৩ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগ নিজের দাদার বিরুদ্ধে।

গুজরাতে ১৩ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগ নিজের দাদার বিরুদ্ধে। —প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৪ ০৯:৫৬
Share: Save:

১৩ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল তারই ১৬ বছর বয়সি দাদার বিরুদ্ধে। ধর্ষণের ফলে ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। বিষয়টি জানাজানি হওয়ার পর নিজের পুত্রের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন মা। তাঁর অভিযোগের ভিত্তিতে কিশোরকে আটক করেছে পুলিশ।

ঘটনাটি গুজরাতের সুরাতের। পুলিশ জানিয়েছে, কিছু দিন আগে কিশোরী পেটের যন্ত্রণায় কাবু হয়ে পড়েছিল। তার মা তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জানান, ওই কিশোরী তিন মাসের অন্তঃসত্ত্বা। সে অষ্টম শ্রেণির ছাত্রী। মায়ের কাছে এর পরেই কিশোরী স্বীকার করে নেয়, সে ধর্ষিতা হয়েছে। নিজের দাদা জোর করে তার সঙ্গে দু’বার মিলিত হয়েছে বলে মাকে জানায় সে। এর পরেই কন্যাকে নিয়ে থানায় যান মহিলা। পুত্রের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি।

পুলিশ সূত্রে খবর, ওই কিশোরীর বাবা এবং মা দু’জনেই দিনমজুর। প্রতি দিন সকালে দু’জনেই সন্তানদের বাড়িতে রেখে বাইরে কাজে বেরিয়ে যান। সারা দিন বাড়িতে একাই থাকে কিশোর, কিশোরী। এরই সুযোগ নিয়ে অভিযুক্ত বোনকে ধর্ষণ করেছে বলে অভিযোগ।

মা-বাবাকে কিশোরী জানিয়েছে, কয়েক মাস আগে তার দাদা তাকে যৌন সম্পর্ক স্থাপনের প্রস্তাব দিয়েছিল। কিশোরী রাজি না হওয়ায় বলপ্রয়োগ করে সে। জোর করে দু’বার যৌন সম্পর্ক স্থাপন করে বোনের সঙ্গে। অভিযোগ, এ কথা কাউকে বলে দিলে বোনকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয় কিশোর। সেই কারণেই ধর্ষণের কথা বাবা-মাকে জানায়নি ওই কিশোরী। কিন্তু পেটে যন্ত্রণা হওয়ায় ডাক্তারের কাছে তাকে নিয়ে যাওয়া হলে বিষয়টি স্পষ্ট হয়ে পড়ে। এই ঘটনায় পকসো আইনে মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Gujarat Surat Rape case POCSO Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE