Advertisement
০৩ মে ২০২৪
Speeding van rams lorry

দাঁড়িয়ে থাকা লরির নীচে ঢুকে গেল সওয়ারি বোঝাই গাড়ি, তামিলনাড়ুতে বেপরোয়া গতির বলি ছয়!

বুধবার ভোররাতে হাইওয়ের উপর দাঁড়িয়ে থাকা একটি লরির পিছনে ধাক্কা মারে একটি দ্রুতগতির গাড়ি। তাতে ঘটনাস্থলেই গাড়ির ছয় সওয়ারির মৃত্যু হয়। চালক এবং অন্য এক আরোহী গুরুতর আহত হন।

Image of the accident

দুর্ঘটনার মুহূর্তের ছবি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
সালেম শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৩ ০৮:৫২
Share: Save:

ভোরবেলা ভয়াবহ পথ দুর্ঘটনা তামিলনাড়ুর সালেমে। হাইওয়ের উপর দাঁড়িয়ে থাকা লরির পিছনে ঢুকে গেল দ্রুতগতির সওয়ারিবোঝাই গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু গাড়ির ছয় সওয়ারির। ভোর ৪টে নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে।

তামিলনা়ড়ুর ইয়েনগুর থেকে একই পরিবারের আট জন একটি গাড়িতে পেরুনথুরাই যাওয়ার জন্য রওনা দিয়েছিলেন। সালেম-ইরোড হাইওয়ের উপর ভোর ৪টে নাগাদ গা়ড়িটি যথেষ্ট গতিতে ছিল। সেই সময় হাইওয়ের পাশে দাঁড়িয়ে থাকা একটি লরির পিছনে সোজা গিয়ে ধাক্কা মারে। গাড়ির গতিবেগ এতই বেশি ছিল যে, সওয়ারিবোঝাই গাড়িটি লরির পিছনে ঢুকে যায়। ঘটনাস্থলেই গাড়ির আট সওয়ারির মধ্যে ছ’জনের মৃত্যু হয়। মৃতদের মধ্যে রয়েছে একটি এক বছরের শিশুও। তার মা, বাবারও মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। গাড়ির দুই সওয়ারি গুরুতর ভাবে আহত হয়েছেন। তাঁদের নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ঘটনার খবর পেয়ে পৌঁছয় পুলিশ। স্থানীয় বাসিন্দাদাদের সহায়তায় দ্রুত আহতদের হাসপাতালে পাঠানো হয়। মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। দুর্ঘটনাটি রেকর্ড হয়েছে রাস্তায় লাগানো সিসিটিভি ক্যামেরায়।

জানা গিয়েছে, গাড়ির চালক ভিগনেশ এবং অন্য এক সওয়ারি প্রিয়া গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি। কী করে দুর্ঘটনা ঘটল তা এখনও স্পষ্ট নয়। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, চালক ঘুমিয়ে পড়েছিলেন। তাই দুর্ঘটনা। যদিও গাড়ির কোনও যান্ত্রিক ত্রুটির সম্ভাবনাও পুলিশ উড়িয়ে দিচ্ছে না। গাড়ির চালক একটু সুস্থ হলে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Highway
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE