Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Gangrape

বিশেষ ভাবে সক্ষমদের স্কুলের আবাসিককে গণধর্ষণের অভিযোগ উত্তরপ্রদেশে, গ্রেফতার স্কুলের সভাপতি-সহ তিন

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত এপ্রিলে ২৬ বছরের মহিলাকে অপহরণ করে গণধর্ষণ করা হয়েছিল। তার পর থেকে নির্যাতিতার খোঁজ মেলেনি।

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ২২:০৭
Share: Save:

উত্তরপ্রদেশে বিশেষ ভাবে সক্ষমদের জন্য তৈরি একটি স্কুলের আবাসিক মহিলাকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় গ্রেফতার হয়েছেন তিন জন। ধৃতদের মধ্যে রয়েছেন স্কুলের সভাপতি, প্রাক্তন দ্বাররক্ষী, প্রাক্তন কর্মী। নির্যাতিতা মানসিক ভারসাম্যহীন। উত্তরপ্রদেশের বরাবাঁকির ঘটনা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত এপ্রিলে ২৬ বছরের এক মহিলাকে অপহরণ করে গণধর্ষণ করা হয়েছিল। তার পর থেকে নির্যাতিতার খোঁজ মেলেনি। তাঁকে গণধর্ষণের অভিযোগে ওই স্কুলের সভাপতি রাজেশ রত্নাকর, প্রাক্তন রক্ষী রাম কৈলাস এবং প্রাক্তন কর্মী অমৃতকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশের তরফে জানানো হয়েছে, হায়দরগড় থানার অন্তর্গত নরেন্দ্রপুর গ্রামে গণধর্ষণ করা হয়েছে মহিলাকে। গত মঙ্গলবার ওই তিন জনের বিরুদ্ধে এফআইআর করেছিলেন স্কুলের ডিরেক্টর সুনীতা দেবী। তার পর বৃহস্পতিবার তিন জনকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ সুপার দীনেশকুমার সিংহ জানিয়েছেন, ওই মহিলার খোঁজ করছে পুলিশ। তাঁকে কোথাও আটকে রাখা হয়েছে কি না, দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gangrape UP police Mentally Challenged
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE