Advertisement
০৮ জুলাই ২০২৪
Woman Burnt Alive

পরিবারের অমতে বিয়ে, তরুণীকে তুলে এনে জ্যান্ত পুড়িয়ে মারলেন বাপের বাড়ির লোকেরাই!

বাপের বাড়ির আক্রোশ থেকে বাঁচতে ওই এলাকা ছেড়ে অন্যত্র চলে গিয়েছিলেন তরুণী। কিন্তু তাঁদের ঠিকানার হদিস পান তরুণীর বাপের বাড়ির লোকেরা।

(বাঁ দিকে) মৃত তরুণী। তদন্তে পুলিশ (ডান দিকে)।

(বাঁ দিকে) মৃত তরুণী। তদন্তে পুলিশ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৪ ১৬:৪৭
Share: Save:

পরিবারের অমতে নিজের পছন্দের পাত্রকে বিয়ে করেছিলেন এক তরুণী। কিন্তু তার মূল্য চোকাতে হবে জীবন দিয়ে, তা কল্পনাও করতে পারেননি। তরুণীকে অপহরণ করে তাঁকে জীবন্ত পুড়িয়ে মারার অভিযোগ উঠল বাপের বাড়ির লোকেদের বিরুদ্ধেই। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে রাজস্থানের ঝালওয়ারে।

আর এই ঘটনা প্রকাশ্যে আসতেই ‘সম্মানরক্ষার্থে’ খুনের তত্ত্বও জোরালো হচ্ছে। পুলিশ সূত্রে খবর, মাস কয়েক আগে বিয়ে করেছিলেন ওই তরুণী। রবি ভীল নামে এক যুবককে পরিবারের অমতে বিয়ে করেছিলেন তিনি। তা নিয়ে বাপের বাড়ির লোকেরা ক্ষোভে ফুঁসছিলেন। বিয়ের পর স্বামীকে নিয়ে ভালই দিন কাটছিল তাঁর। কিন্তু বাপের বাড়ির লোকেরা যে তক্কে তক্কে ছিলেন তরুণীকে ধরার জন্য, তা আঁচ করতে পারেননি।

বাপের বাড়ির আক্রোশ থেকে বাঁচতে ওই এলাকা ছেড়ে অন্যত্র চলে গিয়েছিলেন তরুণী। কিন্তু তাঁদের ঠিকানার হদিস পান তরুণীর বাপের বাড়ির লোকেরা। তাঁরা খবর পান যে, তরুণী তাঁর স্বামীকে নিয়ে মধ্যপ্রদেশের গ্রামে থাকেন। ওই গ্রামেরই একটি ব্যাঙ্কে বৃহস্পতিবার আসার কথা ছিল তরুণী এবং তাঁর স্বামীর। সেই খবরও পেয়েছিলেন তরুণীর বাপের বাড়ির লোকেরা। তার পরই মধ্যপ্রদেশের ওই গ্রামে যথাসময়ে হাজির হন। তরুণী এবং তাঁর স্বামী ব্যাঙ্কে আসতেই তাঁদের পথ আটকান বাপের বাড়ির লোকেরা। অভিযোগ, তার পর স্বামীর সমানে থেকেই তরুণীকে তুলে নিয়ে গিয়ে জ্যান্ত পুড়িয়ে মারেন। তরুণীর স্বামীর অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

burnt alive Rajasthan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE