Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Mumbai

বন্ধুর সঙ্গে মজা করতে গিয়ে বারান্দার রেলিং টপকে চারতলা থেকে নীচে পড়ে মৃত্যু মহিলার

পুলিশ সূত্রে খবর, ডোম্বিভালির ওই বহুতলের কেয়ারটেকার হিসাবে কাজ করতেন নাগিনাদেবী। তিনি সকলের কাছে গুড়িয়া দেবী নামে পরিচিত ছিলেন।

দুর্ঘটনার সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

দুর্ঘটনার সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৪ ১৬:৩৯
Share: Save:

বন্ধুর সঙ্গে মজা করার পরিণতি যে ভয়ানক হতে পারে তা বোধ হয় কল্পনাও করতে পারেননি। মজা করতে গিয়ে ভারসাম্য হারিয়ে চারতলার রেলিং টপকে নীচে পড়ে গেলেন এক মহিলা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। পুলিশ জানিয়েছে, মৃতের নাম নাগিনাদেবী ম়ঞ্জিরাম।

ঘটনাটি মুম্বইয়ের ডোম্বিভালি এলাকার একটি বহুতলের। ক্লোজড সার্কিট ক্যামেরায় ধরা পড়েছে গোটা ঘটনাটি। (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। প্রাথমিক ভাবে পুলিশ একটি দুর্ঘটনার মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, মঙ্গলবার চারতলায় বসে বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন নাগিনাদেবী। সেই সময় তিনি চারতলার বারান্দার রেলিংয়ে বসেছিলেন। আচমকাই এক বন্ধু তাঁকে মজাচ্ছলে ধরতে যাওয়ায় বেসামাল হয়ে পড়েন নাগিনাদেবী। তার পর সিঁড়ির ফাঁক গলে চারতলা থেকে নীচে আছড়ে পড়েন। তাঁকে যে বন্ধু ধরেছিলেন, তিনিও পড়তে প়ড়তে কোনও রকমে রেলিং ধরে ফেলেন। তিনি নিজে বেঁচে গেলেও বন্ধুকে বাঁচাতে পারেননি।

পুলিশ সূত্রে খবর, ডোম্বিভালির ওই বহুতলেরকেয়ারটেকার হিসাবে কাজ করতেন নাগিনাদেবী। তিনি সকলের কাছে গুড়িয়া দেবী নামে পরিচিত ছিলেন। তাঁর এক পুত্র এবং এক কন্যা রয়েছে। কিন্তু কী ভাবে এই ঘটনা ঘটল তা নিয়েই এখন প্রশ্ন উঠতে শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai Woman Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE