Advertisement
০৭ অক্টোবর ২০২৪
POCSO Case

বাড়ি বিক্রিতে সাহায্যের অছিলায় কিশোরীকে যৌন নিগ্রহের অভিযোগ, নাগপুরে গ্রেফতার জমি-বাড়ির দালাল

একটি বাড়ি বিক্রি সংক্রান্ত বিষয়ে অভিযুক্তের সঙ্গে যোগাযোগ করেছিলেন নির্যাতিতার মা। তার পর থেকে ঘন ঘন নির্যাতিতার বাড়িতে আসতে শুরু করেছিলেন অভিযুক্ত।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৪ ১৭:০৪
Share: Save:

নাগপুরে ১২ বছরের এক কিশোরীকে যৌন নিগ্রহের অভিযোগ এক জমি-বাড়ির দালাল বিরুদ্ধে। ঘটনায় ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। সংবাদ সংস্থা পিটিআইকে সোমবার পুলিশ জানিয়েছে, ৫০ বছর বয়সি ওই অভিযুক্তের বিরুদ্ধে নাবালিকাকে একাধিক বার যৌন নিগ্রহের অভিযোগ রয়েছে। তাঁর বিরুদ্ধে পকসো আইন-সহ একাধিক ধারায় মামলা রুজু করে তদন্ত চালাচ্ছে পুলিশ।

জানুয়ারি থেকে অগস্ট পর্যন্ত আট মাস ধরে একাধিক বার ওই কিশোরীকে যৌন নিগ্রহ করা হয়েছে বলে অভিযোগ। প্রথম দিকে নির্যাতিতা ভয়ে বাড়িতে কিছু জানায়নি। গত শনিবার কিশোরী তার মায়ের কাছে বিষয়টি জানায়। এর পর পরিবারের তরফে স্থানীয় থানায় অভিযোগ জানানো হয়। নির্যাতিতার পরিবারের অভিযোগের প্রেক্ষিতে ওই জমি-বাড়ির দালালকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, নির্যাতিতার মা একটি বাড়ি বিক্রির চেষ্টা করছিলেন। সেই সূত্র ধরেই গত জানুয়ারি মাসে যোগাযোগ হয়েছিল অভিযুক্তের সঙ্গে। বাড়ির বিক্রিতে সাহায্যের কথা বলে নির্যাতিতার বাড়িতেও ঘন ঘন আসা-যাওয়া শুরু করেছিলেন অভিযুক্ত। সেই সময়েই একাধিক বার তিনি কিশোরীকে যৌন নিগ্রহ করেন বলে অভিযোগ।

পরিবারের অভিযোগ, প্রথম বার ওই কিশোরী যৌন নির্যাতনের শিকার হয়েছিল জানুয়ারির শেষের দিকে। সে দিন নির্যাতিতার মা বাড়িতে ছিলেন না। কিশোরীকে একা পেয়ে তাঁকে যৌন নিগ্রহ করা হয়েছিল বলে অভিযোগ। নির্যাতিতার বক্তব্য, ঘটনার কথা কাউকে জানালে তার মায়ের ক্ষতি করে দেওয়ার হুমকিও দিয়েছিলেন অভিযুক্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Maharashtra Nagpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE