Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Car Accident

চার সন্তানের সামনেই দুই পুরুষের সঙ্গে যৌনতায় মত্ত মহিলা! কানপুরে গাড়ি দুর্ঘটনার পর হতভম্ব পুলিশ

একটি গাড়ি ডিভাইডারে ধাক্কা মারে। স্থানীয়েরা উদ্ধার করতে গিয়ে দেখেন, গাড়ির ভিতরে দুই পুরুষ সম্পূর্ণ নগ্ন অবস্থায় রয়েছেন। মহিলাও অর্ধনগ্ন। গাড়ির একেবারে পিছনের আসনে ছিল চার শিশু।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৪ ১৬:৩০
Share: Save:

দ্রুত গতিতে ছুটছিল গাড়ি। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ডিভাইডারে ধাক্কা। তীব্র আওয়াজ শুনে দৌড়ে এসেছিলেন স্থানীয়েরা। কিন্তু উদ্ধারকাজে হাত লাগাতে গিয়ে চমকে গেলেন তাঁরা। চলন্ত গাড়িতে দুই পুরুষের সঙ্গে যৌনকর্মে লিপ্ত ছিলেন এক মহিলা। তা-ও আবার গাড়িতে ছিল ওই মহিলার চার খুদে সন্তান। উত্তরপ্রদেশের কানপুরের এই ঘটনায় গাড়িতে থাকা দুই পুরুষকে গ্রেফতার করেছে পুলিশ। পাশাপাশি ওই মহিলা এবং চার খুদেকে স্থানীয় একটি হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে শনিবার। কানপুরের জাজমৌ থানা এলাকায় একটি গাড়ি ডিভাইডারে ধাক্কা মারে। স্থানীয়েরা উদ্ধার করতে গিয়ে দেখেন, গাড়ির ভিতরে দুই পুরুষ সম্পূর্ণ নগ্ন অবস্থায় রয়েছেন। মহিলাও অর্ধনগ্ন। গাড়ির একেবারে পিছনের আসনে ছিল চার শিশু। অভিযোগ, দুই পুরুষের সঙ্গে ওই মহিলা শারীরিক ভাবে ঘনিষ্ঠ হয়েছিলেন চলন্ত গাড়িতেই। তার ফলে এই দুর্ঘটনা। তা ছাড়া, দুই ব্যক্তিই মত্ত অবস্থায় ছিলেন।

দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকে সাত জনকে উদ্ধার করতে গিয়ে কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েছিলেন স্থানীয়েরা। গাড়ি থেকে মদের বোতল, আরও কিছু নেশার দ্রব্য এবং বেশ কিছু ‘আপত্তিকর জিনিস’ পাওয়া গিয়েছে বলে জানিয়েছে পুলিশ। দুর্ঘটনায় চার শিশু এবং ওই মহিলা গুরুতর জখম হয়েছেন। স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা চলছে।

দুই ব্যক্তিকে নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ। অতি দ্রুত গতিতে গাড়ি চালানো-সহ বেশ কিছু অভিযোগে তাঁদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। অন্য দিকে, ওই দুর্ঘটনার পর বেশ কিছু ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। তাতে দেখা যাচ্ছে, গাড়ি চালাচ্ছিলেন যে যুবক, তাঁর সঙ্গে বচসায় জড়িয়েছেন উদ্ধারকারীরা। যদিও এই সব ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। এই ঘটনার প্রেক্ষিতে এক পুলিশ আধিকারিক বলেন, ‘‘গাড়িতে থাকা দুই যুবক এবং এক মহিলা মত্ত অবস্থায় ছিলেন। তাঁরা মদ্যপান করতে করতে শারীরিক সম্পর্কে লিপ্ত হন চলন্ত গাড়িতেই। আরও নির্লজ্জ ঘটনা হল, ওই কাজ তাঁরা করছিলেন চার শিশুর সামনে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident Kanpur Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE