Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৪
Indian Army

কাশ্মীরে খাদে পড়ল সেনার গাড়ি, ঘটনাস্থলেই মৃত্যু এক জওয়ানের, জখম আরও ছয়

শুক্রবার রাতে কাঠুয়ার দুর্গম এলাকায় টহল দিতে যাচ্ছিল সেনার একটি দল। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি পাশের গভীর খাদে পড়ে যায়। আহত জওয়ানদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

— প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৪ ২১:১৬
Share: Save:

জম্মু ও কাশ্মীরের কাঠুয়াতে খাদে পড়ল সেনার গাড়ি। ঘটনায় গুরুতর জখম হয়েছেন ছয় সেনা জওয়ান, নিহত ১। সেনার তরফে শনিবার বিবৃতি দিয়ে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। আহতেরা এখনও চিকিৎসাধীন।

শুক্রবার রাতে কাঠুয়ার দুর্গম এলাকায় টহল দিতে যাচ্ছিল সেনার একটি দল। তখনই মাচেদি-বিল্লাওয়ার সড়কের শুখরালা দেবী মন্দিরের কাছে দুর্ঘটনাটি ঘটে। নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি পাশের গভীর খাদে পড়ে যায়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় উদ্ধারকারী দল। উদ্ধারকাজে হাত লাগান স্থানীয়েরাও। আহত সাত জওয়ানকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁদের মধ্যে এক জনকে মৃত ঘোষণা করেন। বাকি ছয় জওয়ান এখনও হাসপাতালে ভর্তি। নিহত জওয়ানের নাম রাম কিশোর। সেনাবাহিনীর রাইজ়িং স্টার কোর-এর সিপাহি ছিলেন তিনি।

শনিবার নিহত সৈনিকের জন্য স্মরণসভার আয়োজন করেছে রাইজ়িং স্টার কোর। মৃতদেহে ফুলের তোড়া দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন সতীর্থেরা। শনিবার সেনাবাহিনীর বিবৃতিতে বলা হয়েছে, ‘‘কর্তব্যরত অবস্থায় দুর্ভাগ্যজনক ভাবে অকালমৃত্যু হয় সাহসী সিপাহি রাম কিশোরের। এই কঠিন পরিস্থিতিতে সমবেদনা জানিয়ে নিহতের পরিবারের পাশে রয়েছে ভারতীয় সেনাবাহিনী।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kashmir kathua Indian Army Car Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE