Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Uttar Pradesh

উত্তরপ্রদেশে বিজেপির সদস্যপদ বিলির অভিযানে বাদ যাবেন না এক জনও, জানিয়ে দিলেন আদিত্যনাথ

সম্প্রতি উত্তরপ্রদেশে বিধানসভার ১০টি আসনে উপনির্বাচন হতে চলেছে। তার নির্ঘণ্ট এখনও ঘোষণা করেনি নির্বাচন কমিশন।

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৬
Share: Save:

উত্তরপ্রদেশে বিজেপির সদস্যপদ সংগ্রহ অভিযানে বাদ পড়বেন না এক জনও। এমনটাই দাবি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের। সোমবার দলের কর্মীদের এমন নির্দেশ দিয়েছেন তিনি।

সোমবার সকাল থেকেই শুরু হয়েছে বিজেপির সদস্যপদ সংগ্রহ অভিযান। সেই অভিযান প্রসঙ্গেই দলীয় কর্মীদের উদ্দেশ্যে বার্তা দিয়েছেন যোগী আদিত্যনাথ। বলেছেন, ‘‘আজ থেকে শুরু হওয়া এই অভিযানের উদ্দেশ্য প্রতিটি ব্যক্তিকে জাতি চেতনা, মানুষের সেবা করার সংকল্প এবং ‘উন্নত ভারত আত্মনির্ভর ভারত’-এর দৃষ্টিভঙ্গির সঙ্গে সংযুক্ত করা।’’ এর পরেই তিনি জানিয়েছেন, এই অভিযানে বাদ পড়বে না কোনও বাড়ি। প্রতিটি পরিবারের প্রতিটি মানুষকে সমান গুরুত্ব দিয়ে দেখা হবে। ভারতীয় জনতা পার্টির সদস্যপদের জন্য সব শ্রেণির মানুষকেই সমান গুরুত্বের চোখে দেখা হবে বলে জানিয়েছেন সে রাজ্যের মুখ্যমন্ত্রী।

এ প্রসঙ্গে আরও এক বার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ‘সবকা সাথ, সবকা বিকাশ, সবকা বিশ্বাস, সবকা প্রয়াস’ মন্ত্রও স্মরণ করিয়ে দিয়েছেন যোগী আদিত্যনাথ। জানিয়েছেন, প্রধানমন্ত্রীর ওই বার্তাকে এ বার আত্মস্থ করে এগোনোর সময় এসেছে। সব মানুষকে সঙ্গে নিয়েই এগোবে ভারতীয় জনতা দল।

প্রসঙ্গত, শীঘ্রই উত্তরপ্রদেশে বিধানসভার ১০টি আসনে উপনির্বাচন হতে চলেছে। তার নির্ঘণ্ট এখনও ঘোষণা করেনি নির্বাচন কমিশন। তবে চলতি মাসের শেষেই ঘোষণা হতে পারে বলে মনে করা হচ্ছে। সেই মতো প্রস্তুতিও তুঙ্গে। লোকসভা ভোটে ভরাডুবির পর এ বার আসন্ন উপনির্বাচনে ভাল ফলের আশায় মরিয়া যোগী সরকার। ভোটমুখী উত্তরপ্রদেশে অগস্ট মাস থেকেই শুরু হয়েছে দলীয় প্রচার। এ বার দলের সদস্যপদ সংগ্রহ অভিযানও পেল সমান গুরুত্ব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh Yogi Adityanath BJP membership
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE