Advertisement
২৫ সেপ্টেম্বর ২০২৪
Corona

মুমূর্ষু মায়ের অক্সিজেন সিলিন্ডার নিয়ে যাচ্ছে পুলিশ! কাতর আবেদন ছেলের, ভিডিয়ো ভাইরাল

এটি আগ্রার একটি সরকারি হাসপাতালের ঘটনা। ওই হাসপাতালেই ভর্তি রয়েছেন পুলিশের কাছে অনুরোধ জানানো ওই ব্যক্তির করোনা আক্রান্ত মা।

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
আগ্রা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২১ ১৫:২৬
Share: Save:

করোনা আক্রান্ত মুমূর্ষু মায়ের চিকিৎসায় একটি অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করেছিলেন ছেলে। আর সেই সিলিন্ডার বাজেয়াপ্ত করে নিয়ে চলে গেল পুলিশ! পুলিশের সামনে করজোড়ে, মাটিতে মাথা রেখে হাজার অনুরোধ সত্ত্বেও তাতে কর্ণপাত করল না। সম্প্রতি নেটমাধ্যমে ছড়িয়ে পড়া এমন একটি ভিডিয়ো ঘিরেই শোরগোল পড়ে গিয়েছে। কী ভাবে এতটা অমানবিক হতে পারে পুলিশ সে প্রশ্নও উঠতে শুরু করেছে।

যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার ডিজিটাল। কিন্তু ওই ভিডিয়ো ঘিরে যে অমানবিক ঘটনার কথা সামনে উঠে এসেছে, তা থেকে জানা গিয়েছে, এটি আগ্রার একটি সরকারি হাসপাতালের ঘটনা। ওই হাসপাতালেই ভর্তি রয়েছেন পুলিশের কাছে অনুরোধ জানানো ওই ব্যক্তির করোনা আক্রান্ত মা। ওই ব্যক্তি নাকি কোনওক্রমে তাঁর মায়ের চিকিৎসার জন্য একটি অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করেছিলেন। অভিযোগ, পুলিশ গিয়ে সেটি তুলে নিয়ে চলে যায়। তখনই মাকে বাঁচানোর জন্য ওই ব্যক্তি কান্নায় ভেঙে পড়েন।

আগ্রা পুলিশ যদিও অন্য একটি ভিডিয়ো প্রকাশ করে পুরো বিষয়টি অস্বীকার করে জানিয়েছে, যে সিলিন্ডার নিয়ে হাসপাতাল থেকে রওনা দিয়েছিল পুলিশ, সেটি খালি ছিল। আর ওই ব্যক্তি তাঁর মায়ের জন্য অক্সিজেনের ব্যবস্থা করতে পারেননি। তিনি বরং পুলিশের কাছে হাত জোড় করে অনুরোধ করছিলেন অক্সিজেনের ব্যবস্থা করে দেওয়ার জন্য। নেটমাধ্যমে ঘটনাটি সম্পূর্ণ ঘুরিয়ে দেখানো হচ্ছে বলে দাবি করেছে আগ্রা পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Corona
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE