Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Lucknow

হাতে পিস্তল, হাইওয়ের মাঝে দাঁড়িয়ে রিল বানালেন তরুণী! ভিডিয়ো ভাইরাল হতেই খোঁজ শুরু পুলিশের

হাতে পিস্তল নিয়ে হাইওয়ের মাঝে দাঁড়িয়ে এক তরুণী। গানের তালে তালে নাচছেন, এক বার পিস্তল উঁচিয়ে ধরলেন। তার পর সেটি হাইওয়েতে ছুড়েও ফেললেন।

এই তরুণীর রিল ভিডিয়ো নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। ছবি: এক্স।

এই তরুণীর রিল ভিডিয়ো নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২৪ ১৩:১৭
Share: Save:

রিল ভিডিয়ো বানানোর জন্য কত কী না করেন সমাজমাধ্যম প্রভাবীরা। অনেকে আবার ভিউ পাওয়ার জন্য জীবনের ঝুঁকি নিতেও ইতস্তত করেন না। অনেকে আবার এই রিল বানাতে গিয়ে আইনও ভাঙছেন। কেউ ধরা পড়ছেন, কেউ আবার ফস্কেও যাচ্ছেন। সে রকমই একটি ভিডিয়ো সম্প্রতি প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

হাতে পিস্তল নিয়ে হাইওয়ের মাঝে দাঁড়িয়ে এক তরুণী। গানের তালে তালে নাচছেন, এক বার পিস্তল উঁচিয়ে ধরলেন। তার পর সেটি হাইওয়েতে ছুড়েও ফেললেন। তার পরেও রিল চালু রেখেছিলেন তিনি। তরুণীকে পাশ কাটিয়ে চলে যাচ্ছিল একের পর গাড়ি। দূরে কয়েক জন দাঁড়িয়ে তরুণীর এই কীর্তিকলাপ দেখছিলেন। হাইওয়ের মাঝে দাঁড়িয়ে এ রকম রিল ভিডিয়ো বানানোয় ওই তরুণীর বিরুদ্ধে সরব হয়েছেন বহু মানুষ। ভিডিয়োটি সমাজমাধ্যমে ভাইরাল হয়। পুলিশের রাছে সেই ভিডিয়ো পৌঁছতেই তরুণীর তল্লাশি শুরু হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, যে তরুণীকে পিস্তল হাতে রিল ভিডিয়ো বানাতে দেখা গিয়েছে, তিনি উত্তরপ্রদেশের লখনউয়ের বেশ পরিচিত সমাজমাধ্যম প্রভাবী সিমরন যাদব। অ্যাডভোকেট কল্যাণজি চৌধরী নামে একটি এক্স হ্যান্ডলে (সাবেক টুইটার) সিমরনের সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। ভোজপুরি গানে নাচছিলেন সিমরন। ভিডিয়োটি ভাইরাল হতেই অনেকে এই তরুণীর বিরুদ্ধে আইনি পদক্ষেপ করার জন্য পুলিশকে আর্জি জানিয়েছেন। লখনউ পুলিশ জানিয়েছে, এই ঘটনার তদন্ত শুরু হয়েছে। তরুণীর বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে।

ইনস্টাগ্রামে সিমরনের ২২ লক্ষ অনুগামী রয়েছে। ইউটিউবে অনুগামীর সংখ্যা ১৮ লক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lucknow reel video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE