Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Malaysia

ভিন্‌দেশে গিয়ে প্রাণ গেল ভারতীয়ের! ফুটপাত ভেঙে নর্দমায় তলিয়ে গেলেন অন্ধ্রের মহিলা

ঘটনায় উদ্বেগপ্রকাশ করেছেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী এন চন্দ্রবাবু নাইড়ু। উদ্ধারকাজে তৎপরতা আনতে মালয়েশিয়ার অন্ধ্রপ্রদেশ অনাবাসী তেলুগু সোসাইটির (এপিএনআরটি) সঙ্গেও যোগাযোগ করেছেন তিনি।

(বাঁ দিকে) চলছে উদ্ধারকাজ। নিখোঁজ মহিলা (ডান দিকে)।

(বাঁ দিকে) চলছে উদ্ধারকাজ। নিখোঁজ মহিলা (ডান দিকে)। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৪ ১৭:৫৫
Share: Save:

মালয়েশিয়ায় ফুটপাত ভেঙে নর্দমায় ভেসে গেলেন ভারতীয় এক মহিলা! শনিবার ঘটনাটি ঘটেছে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে।

বছর ৪৫ এর ওই মহিলা অন্ধ্রপ্রদেশের আনিমিগানিপল্লের বাসিন্দা। ঘটনার সময় স্বামী ও পুত্রের সঙ্গে ফুটপাথ ধরে হাঁটছিলেন তিনি। আচমকা ধসে পড়ে ফুটপাত। তখনই ভূগর্ভস্থ নর্দমায় পড়ে যান ওই মহিলা। আর উঠতে পারেননি। স্বামী ও পুত্র বিপদের হাত থেকে বেঁচে গেলেও বাঁচতে পারেননি। জলের তোড়ে ভেসে গিয়েছেন ওই মহিলা।

ঘটনার পর মহিলাকে উদ্ধারে তৎপর হয়েছে কুয়ালালামপুর প্রশাসন। মহিলার খোঁজে নেমেছে উদ্ধারকারী দল। কিন্তু শনিবার সন্ধ্যা পর্যন্তও খোঁজ পাওয়া যায়নি তাঁর। এখনও চলছে উদ্ধারকাজ।

ঘটনায় উদ্বেগপ্রকাশ করেছেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী এন চন্দ্রবাবু নাইড়ু। মালয়েশিয়ার অন্ধ্রপ্রদেশ অনাবাসী তেলুগু সোসাইটির (এপিএনআরটি) সঙ্গেও যোগাযোগ করেছেন তিনি। চন্দ্রবাবুর নির্দেশে উদ্ধারকাজ পরিচালনার দিকে নজর রাখবেন এপিএনআরটির কর্মকর্তারা। এ ছাড়াও বিষয়টির তদারকি করছেন মানব সম্পদ উন্নয়ন মন্ত্রী নারা লোকেশ।

সূত্রের খবর, মাঝেমাঝেই ব্যবসার কাজে মালয়েশিয়া যেতেন ওই মহিলা ও তাঁর পরিবার। যেতেন সিঙ্গাপুরেও। এ বারেও কুয়ালালামপুর গিয়েছিলেন ব্যবসা সংক্রান্ত কাজেই। সেই যাওয়াই কাল হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE