Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Accident

কাঁওয়ার যাওয়ার রাস্তায় উত্তরপ্রদেশে মুখোমুখি সংঘর্ষ দু’টি বাসের, প্রাণ হারালেন তিন জন, আহত ৪৯

পুলিশ সূত্রে জানা গিয়েছে, যে দু’টি বাসের মধ্যে সংঘর্ষ হয়েছে, তাদের মধ্যে একটি ছিল সরকারি, অন্যটি বেসরকারি। বেসরকারি বাসটি হরিদ্বার থেকে শ্রাবস্তী যাচ্ছিল। উত্তরপ্রদেশ সরকারের পরিবহণ দফতরের বাসটি বরেলী থেকে দিল্লি যাচ্ছিল।

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২৪ ১৯:৪২
Share: Save:

দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষ। সোমবার সকালে উত্তরপ্রদেশের মিলাক এলাকায় ওই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তিন জনের। আহত ৪৯ জন। পুলিশ জানিয়েছে, দিল্লি-বরেলী জাতীয় সড়কে কাঁওয়ার যাত্রার পথে হয়েছে ওই দুর্ঘটনা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, যে দু’টি বাসের মধ্যে সংঘর্ষ হয়েছে, তাদের মধ্যে একটি ছিল সরকারি, অন্যটি বেসরকারি। বেসরকারি বাসটি হরিদ্বার থেকে শ্রাবস্তী যাচ্ছিল। উত্তরপ্রদেশ সরকারের পরিবহণ দফতরের বাসটি বরেলী থেকে দিল্লি যাচ্ছিল। পথে মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন জেলাশাসক যোগীন্দ্র সিংহ, রামপুরের পুলিশ সুপার বিদ্যাসাগর মিশ্র।

জেলাশাসক সিংহ জানিয়েছেন, ৪৯ জন আহতকে মিলাকে স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করানো হয়েছে। তাঁদের মধ্যে ন’জনকে জেলা হাসপাতালে রেফার করা হয়েছে। সরকারি বাসের চালকের মৃত্যু হয়েছে। মৃত বাকি দু’জনের পরিচয় জানা যায়নি। জেলাশাসক জানিয়েছেন, বেসরকারি বাসটি ভুল দিকে এগোচ্ছিল। সে কারণে সংঘর্ষ। প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে দুর্ঘটনার কারণ খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death UP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE