Advertisement
০৩ মে ২০২৪
BJP MLA

কোভিড রোগীকে রেমডিসিভির ‘ইঞ্জেকশন দিচ্ছেন’ পঞ্চম শ্রেণি উত্তীর্ণ বিজেপি বিধায়ক

গুজরাতের কামরেজ বিধানসভার বিজেপি বিধায়ক ভিডি জালাবৈদ্য। তাঁকেই সুরতের কোভিড নিরাময় কেন্দ্রে ইঞ্জেকশন সিরিঞ্জে রেমডিসিভির ভরতে দেখা গিয়েছে।

 ইঞ্জেকশন হাতে বিজেপি বিধায়ক ভিডি জালাবৈদ্য।

ইঞ্জেকশন হাতে বিজেপি বিধায়ক ভিডি জালাবৈদ্য। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
সুরত শেষ আপডেট: ২৪ মে ২০২১ ১৫:৪৮
Share: Save:

গুজরাতের এক বিজেপি বিধায়ক রবিবার গিয়েছিলেন সুরতের একটি কোভিড নিরাময় কেন্দ্রে। সেখানে গিয়ে এক কোভিড রোগীকে রেমডিসিভির ইঞ্জেকশন দিয়েছেন নিজের হাতে। ওই ওষুধ সিরিঞ্জে ভরার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। তার পরই বিষয়টি নিয়ে শুরু হয়েছে চাপানউতর। এই কাজের জন্য কংগ্রেসের তোপের মুখে পড়েছেন ওই বিধায়ক।

গুজরাতের কামরেজ বিধানসভার বিজেপি বিধায়ক ভিডি জালাবৈদ্য। তাঁকেই সুরতের কোভিড নিরাময় কেন্দ্রে ইঞ্জেকশন সিরিঞ্জে রেমডিসিভির ভরতে দেখা গিয়েছে। ওই কোভিড নিরাময়টি খুলেছেন জালাবৈদ্য নিজেই। তাঁর এই কাজ নিয়ে বিতর্ক ছড়াতেই তিনি সাফাই দিয়েছেন, ‘‘আমি কেবল মাত্র সিরিঞ্জে ওষুধ ভরে বোতলে দিয়েছি।’’

তাঁর এই কাজ নিয়ে আক্রমণ করতে ছাড়েনি সে রাজ্যের কংগ্রেস নেতৃত্ব। কংগ্রেসের সমালোচনারও জবাব দিয়েছেন পঞ্চম শ্রেণি অবধি পড়াশোনা করা জালাবৈদ্য। তিনি বলেছেন, ‘‘আমার সঙ্গে ১৫-২০ জন চিকিৎসক ছিলেন। গত ৪০ দিনে ২০০-র বেশি রোগীকে সুস্থ করে তুলেছি। কংগ্রেস কিছুই করে না। কেউ ভাল কাজ করলে তার শুধু সমালোচনা করে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Surat Gujarat BJP MLA Remdesivir
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE