Advertisement
১২ সেপ্টেম্বর ২০২৪
Rape in Mumbai

বদলাপুরে উত্তেজনার মধ্যে এ বার কিশোরীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ মুম্বইয়ে, ধৃত অভিযুক্ত

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত যুবক একটি হোটেলে কাজ করেন। তাঁর সঙ্গে আলাপ সমাজমাধ্যমে আলাপ হয়েছিল বছর তেরোর এক কিশোরীর। তার পর দু’জনের মধ্যে নিয়মিত কথোপকথন হত।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৪ ১৬:০২
Share: Save:

দুই স্কুলপড়ুয়াকে যৌন নিগ্রহের ঘটনা নিয়ে যখন উত্তাল মহারাষ্ট্রের বদলাপুর, ঠিক সেই সময়েই মুম্বইয়ে এক কিশোরীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠল। বৃহস্পতিবার ঘটনাটি প্রকাশ্যে এসেছে। ভাকোলা থানায় এক যুবকের বিরুদ্ধে মামলার দায়ের করেছে পুলিশ। গোরেগাঁও থেকে তাঁকে গ্রেফতারও করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত যুবক একটি হোটেলে কাজ করেন। তাঁর সঙ্গে আলাপ সমাজমাধ্যমে আলাপ হয়েছিল বছর তেরোর এক কিশোরীর। তার পর দু’জনের মধ্যে নিয়মিত কথোপকথন হত। দু’জনে দেখা করার সিদ্ধান্তও নেয়। অভিযুক্ত যুবক ওই কিশোরীকে অন্ধেরীর একটি জায়গায় দেখা করতে বলেন। অভিযোগ, সেখান থেকে কিশোরীকে একটি জায়গায় নিয়ে যান অভিযুক্ত। তার পর তাকে ধর্ষণ করেন।

শুধু তাই-ই নয়, কিশোরীকে আটকে রাখারও অভিযোগ উঠেছে। গত ১৫ অগস্ট কিশোরীকে গুজরাতে নিয়ে যান অভিযুক্ত। সেখানে একটি গ্রামে নিয়ে যান। পুলিশ জানিয়েছে অভিযোগপত্রে বলা হয়েছে, গুজরাতে নিয়ে গিয়ে কিশোরীকে আরও তিন বার ধর্ষণ করা হয়। কিশোরীকে অপহরণেরও অভিযোগ করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, কিশোরীর পরিবার এক যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। সমাজমাধ্যমে ওই যুবকের সঙ্গে আলাপ হয়েছিল তার। পরিবারের অভিযোগ, তাঁদের কন্যাকে ফুসলিয়ে নিয়ে গিয়েছিলেন অভিযুক্ত।

প্রসঙ্গত, গত কয়েক দিন ধরে দফায় দফায় সংঘর্ষ, পথ অবরোধ, রেল অবরোধে উত্তপ্ত মহারাষ্ট্রের বদলাপুর। সেখানে একটি ইংরেজি মাধ্যম স্কুলে দুই পড়ুয়াকে যৌননিগ্রহের অভিযোগ উঠেছে স্কুলেরই সাফাইকর্মীর বিরুদ্ধে। সেই ঘটনার পর থেকেই স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলে সরব হয়েছেন অভিভাবকেরা। স্কুলে পড়ুয়াদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলে পথে নামে আমজনতা। গত দু’দিন ধরে এই ঘটনাকে কেন্দ্র করে রণক্ষেত্র মহারাষ্ট্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai Rape
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE