Advertisement
১৩ অক্টোবর ২০২৪
Firing At Durga Puja Pandal

দুর্গাপুজোর প্যান্ডেলে ঢুকে গুলি চালাল দুষ্কৃতীরা, আহত বেশ কয়েক জন, হুলস্থুল বিহারের আরায়

দুষ্কৃতীরা গুলি চালিয়ে আবার বাইক নিয়ে পালিয়ে যায়। আশপাশের লোকজন এসে আহত চার জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। কারা হামলা চালাল, কেনই বা হামলা চালাল, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

গুলি চলার ঘটনার পর পুজো প্যান্ডেলে পুলিশ। ছবি: সংগৃহীত।

গুলি চলার ঘটনার পর পুজো প্যান্ডেলে পুলিশ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২৪ ১৪:২৭
Share: Save:

দুর্গাপুজোর প্যান্ডেলে ঢুকে এলোপাথাড়ি গুলি চালিয়ে পালাল অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা। রবিবার সকালের এই ঘটনায় আতঙ্ক ছড়াল বিহারের আরা জেলার একটি পুজোর প্যান্ডেলে। পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় আহত হয়েছেন চার দর্শনার্থী। তাঁদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁদের চিকিৎসা চলছে। প্যান্ডেল থেকে দু’টি কার্তুজ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, আহতেরা হলেন আরমান আনসারি, সুনীল কুমার যাদব, রোশন কুমার এবং সিপাহী কুমার। আরমানের পিঠে গুলি লেগেছে। সুনীলের বাঁ হাতে, রোশনের ডান হাঁটুতে এবং সিপাহীর কোমরে গুলি লেগেছে। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, রবিবার সকালে পুজোর প্যান্ডেলে স্থানীয়েরা ছিলেন। এ ছাড়াও দর্শনার্থীরাও আসছিলেন। প্রতিমা দর্শন করছিলেন। আচমকাই কয়েক জন অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী দু’টি বাইকে করে আসে। প্যান্ডেলে ঢুকে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। আতঙ্কে হুড়োহুড়ি পড়ে যায় প্যান্ডেলের ভিতরে। দুষ্কৃতীদের ছোড়া গুলি লাগে চার দর্শনার্থীর গায়ে। রক্তাক্ত অবস্থায় প্যান্ডেলের ভিতরে লুটিয়ে পড়েন ওই চার জন।

দুষ্কৃতীরা গুলি চালিয়ে আবার বাইক নিয়ে পালিয়ে যায়। আশপাশের লোকজন এসে আহত চার জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। কারা হামলা চালাল, কেনই বা হামলা চালাল, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। পুজো কমিটির সঙ্গে কথা বলে এই ঘটনার কোনও সূত্র পাওয়া যায় কি না তা খতিয়ে দেখছে পুলিশ। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করার চেষ্টা চলছে।

অন্য বিষয়গুলি:

Firing Durga Puja Pandal Bihar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE