Advertisement
২৪ অক্টোবর ২০২৪
Tamil Nadu

বাড়িতেই রমরমিয়ে চলছিল মাদকের চক্র! তামিলনাড়ুতে ধরা পড়লেন সাত মেধাবী পড়ুয়া

গোপন সূত্রে খবর পেয়ে বুধবার রাতে চেন্নাইয়ের কোডুগায়ুর এলাকায় এক ছাত্রের বাড়ি তল্লাশি অভিযান চালায় পুলিশ। সেখান থেকেই উদ্ধার হয় মাদক এবং মাদক তৈরির রাসায়নিক।

— প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৪ ১৬:৫৫
Share: Save:

বাড়িতেই রমরমিয়ে চলছিল মাদকের চক্র! শেষমেশ পুলিশের হাতে ধরা পড়লেন সাত পড়ুয়া। তামিলনাড়ুতে ঘটনাটি ঘটেছে। ধৃতেরা সকলেই রসায়ন এবং ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র।

গোপন সূত্রে খবর পেয়ে বুধবার রাতে চেন্নাইয়ের কোডুগায়ুর এলাকায় এক ছাত্রের বাড়ি তল্লাশি অভিযান চালায় পুলিশ। সেখান থেকেই উদ্ধার হয় মাদক এবং মাদক তৈরির রাসায়নিক। হাতেনাতে ধরা পড়ে যান বাকি অভিযু্ক্তেরাও। সকলেরই বয়স ২১ থেকে ২৩-র মধ্যে। জানা গিয়েছে, ধৃতেরা সকলেই মেধাবী ছাত্র। এঁদের মধ্যে এক জন রসায়নে স্নাতকোত্তর স্তরের পড়ুয়া। বাকিরা রোবোটিক্স ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করেছেন।

বুধবার রাতে পুলিশ ওই ছাত্রের বাড়ি পৌঁছলে ছাত্রের বাবা-মা জানান, তাঁর ছেলে সহপাঠীদের সঙ্গে গবেষণার কাজে ব্যস্ত রয়েছেন। কিন্তু ঘরে তল্লাশি চালাতে ঢুকে দেখা যায়, ওই ছাত্র ও তাঁর সহপাঠীরা মেথামফেটামিন মাদক তৈরিতে ব্যস্ত। এর পরেই সকলকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে চেন্নাইয়ের অ্যান্টি-ড্রাগ ইন্টেলিজেন্স ইউনিট (এডিআইইউ)। ওই বাড়িতে তল্লাশি চালিয়ে ২৫০ গ্রাম মেথামফেটামিন, দু’টি মোবাইল ফোন, একটি রাসায়নিকের ওজন পরিমাপের যন্ত্র, কয়েকটি জার, টেস্টটিউব এবং কাচের বয়ামে রাখা মাদক তৈরির রাসায়নিক উদ্ধার করা হয়েছে। পুলিশের অনুমান, এই ছাত্রেরা কোনও বৃহত্তর মাদক-চক্রের সঙ্গে জড়িত। সব দিক খতিয়ে দেখতে শুরু হয়েছে তদন্ত।

অন্য বিষয়গুলি:

Tamil Nadu Drugs Engineering Students
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE