Advertisement
২৩ অক্টোবর ২০২৪
Noida

নয়ডায় ব্যস্ত রাস্তায় গাড়ির মধ্যেই জীবন্ত দগ্ধ হলেন যুবক, খুন বলে অনুমান পুলিশের

মঙ্গলবার রাতে স্থানীয়েরা রাস্তার অদূরেই জ্বলন্ত গাড়িটি দেখতে পান। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। দেহ সম্পূর্ণ পুড়ে গেলেও গাড়িতে থাকা কাগজপত্রের সাহায্যে প্রাথমিক ভাবে যুবককে শনাক্ত করা হয়েছে।

(বাঁ দিকে) জ্বলন্ত সেই গাড়ি। সকালে দগ্ধ গাড়ির চিত্র (ডান দিকে)।

(বাঁ দিকে) জ্বলন্ত সেই গাড়ি। সকালে দগ্ধ গাড়ির চিত্র (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২৪ ১৬:২৬
Share: Save:

ব্যস্ত রাস্তায় গাড়ির মধ্যেই জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু হল যুবকের। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে বৃহত্তর নয়ডার কোটপুল নাগলার কাছে। পুলিশের অনুমান, ওই যুবককে খুন করা হয়েছে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকাজুড়ে।

মঙ্গলবার রাতে স্থানীয়েরা রাস্তার অদূরেই জ্বলন্ত গাড়িটি দেখতে পান। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। দেহ সম্পূর্ণ পুড়ে গেলেও গাড়িতে থাকা কাগজপত্রের সাহায্যে প্রাথমিক ভাবে যুবককে শনাক্ত করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, নিহত যুবকের নাম সঞ্জয় যাদব (২৮)। গাজিয়াবাদের নেহরু নগরের বাসিন্দা ছিলেন সঞ্জয়। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, পুলিশ ও স্থানীয়েরা যুবককে জ্বলন্ত গাড়ির ভিতর থেকে বার করার চেষ্টা করেছিলেন। কিন্তু যুবককে বাঁচানো যায়নি। গাড়ির ভিতরেই জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু হয়েছে তাঁর।

অন্য দিকে, নিহতের পরিবারের দাবি, দুর্ঘটনা নয়, খুন করা হয়েছে সঞ্জয়কে। মঙ্গলবার দুপুর আড়াইটে নাগাদ শেষ বার সঞ্জয়ের সঙ্গে ফোনে কথা হয়েছিল পরিবারের। তার পর থেকেই যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। পরিবারের অনুমান, এক পরিচিতকে সম্প্রতি পাঁচ লক্ষ টাকা ধার দিয়েছিলেন সঞ্জয়। সেই টাকার কারণেও পরিকল্পিত ভাবে খুন করা হয়ে থাকতে পারে সঞ্জয়কে। ঘটনায় ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে দু’জন সন্দেহভাজনকে আটক করে জিজ্ঞাসাবাদও করা হয়েছে।

অন্য বিষয়গুলি:

Greater Noida burnt alive Car
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE